ঢাকা, বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯ আপডেট : ২১ মিনিট আগে

সিরিজ বোমা হামলার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ১৭ আগস্ট ২০২২, ১৩:১৪

সিরিজ বোমা হামলার প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল
ছবি- প্রতিনিধি
ভোলা প্রতিনিধি

বিএনপি-জামায়াত জোট সরকারের শাসনামলে সংঘটিত দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করবে ভোলা জেলা আওয়ামী লীগ।

আজ বুধবার (১৭ আগস্ট) সকাল ১১টায় কর্মসূচির অংশ হিসেবে শহরের বাংলা স্কুল মোড় দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে একই স্থানে এসে সংক্ষিপ্ত সমাবেশে জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, বিগত বিএনপি-জামায়াত জোট সরকারের আমলেই বাংলাদেশে জঙ্গিদের উত্থান ঘটে। তারাই জঙ্গিদের লালন-পালন করে আসছে। তাই দেশবিরোধী অপশক্তি ও তার দোসদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার দাবি জানান বক্তারা।

উল্লেখ্য, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশব্যাপী পাঁচ শতাধিক জায়গায় সিরিজ বোমা হামলা হয়। তারপর থেকে দিনটি সিরিজ বোমা হালার প্রতিবাদ দিবস হিসেবে পালন করে আসছে আওয়ামী লীগ।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত