ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে ছিল অজ্ঞাত ব্যক্তি!

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১২:৫০  
আপডেট :
 ১৯ আগস্ট ২০২২, ১৩:০৩

রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে ছিল অজ্ঞাত ব্যক্তি!
ছবি- প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার নওপাড়া বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে অচেতন অবস্থায় পড়ে থাকা এক অজ্ঞাত ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদ উদ্দিন আহম্মেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, বৃহষ্পতিবার (১৮ আগস্ট) সকালে উপজেলার নওপাড়া বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে অচেতন অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরবর্তীতে তারা পুলিশকে খবর দিলে ভাঙ্গা থানা পুলিশ ও ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের সদস্যরা ওই ব্যক্তিকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

এই বিষয়ে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. তাবাচ্ছুম আক্তার লিমা বলেন, থানা পুলিশের একজন উপ-পরিদর্শক অচেতন অবস্থার এক ব্যাক্তিকে নিয়ে আসে আমাদের কাছে। পরে তাকে ভর্তি করে চিকিৎসা দেয়ায় পর্যায়ক্রমে তার অবস্থার উন্নতি হচ্ছে। তবে, এখনও সে কথা বলতে পারছেনা।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হামিদ উদ্দিন আহম্মেদ বলেন, ধারণা করা হচ্ছে কোনো অজ্ঞান বা মলম পার্টির খপ্পরে পড়েছে সে। অচতেন হয়ে পড়লে তার সবকিছু লুট করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে তাকে উদ্ধার করে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তার জ্ঞান ফিরলেই আশা করছি বাকি সব জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত