ঢাকা, শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

'এই সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার কোনো উপায় থাকবে না'

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ১৪:১৩

'এই সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার কোনো উপায় থাকবে না'

এই সরকার ক্ষমতায় থাকলে জনগণের বাঁচার কোনো উপায় থাকবে না বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় গণতান্ত্রিক পার্টির একাংশ (জাগপা) আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন। বিদ্যুতের লোডশেডিং ও দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এই মানববন্ধনের আয়োজন করা হয়।

আবদুস সালাম বলেন, পানির দাম বাড়াচ্ছে, গ্যাসের দাম বাড়াচ্ছে। এই সরকার জনগণকে ভাতে মারবে, পানিতে মারবে। এই জনগণের ওপরেই তাদের আক্রোস। সেজন্য বলতে চাই, আজকে আন্দোলন শুধু বিএনপির নয়। সকল দলমত সবাই মিলে আজকে এই সরকারকে ক্ষমতা থেকে হঠাতে না পারলে ভোটের অধিকার, গণতান্ত্রিক অধিকারতো গেছে। এখন স্বার্বভৌমত্ব থাকবে কি না। পররাষ্ট্রমন্ত্রী আরও বলেছে, ভারত এমন এমন কাজ করে তারপরও সম্পর্ক টিকিয়ে রাখার জন্য ওনারা এর প্রতিবাদ করেন না। উনি বাংলাদেশের মন্ত্রী না ভারতের মন্ত্রী।

এই সরকারের অধীনে কেউ নিরাপদ নয় দাবি করে বিএনপির এই নেতা বলেন, আজকে ঘরে বসে থাকলে হবে না। সবাইকে বলতে হবে তেল, গ্যাসের দাম বাড়লো কেন? আমি সবাইকে রাজপথে নেমে আসার জন্য আহবান করছি।

জাগপার সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে ও এসএম শাহাদাত হোসেনের পরিচালনায় মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম-মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান অ্যাডভোকেট সৈয়দ এহসানুল হুদা প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এএইচ/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত