ঢাকা, বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২২ আশ্বিন ১৪২৯ আপডেট : ৭ মিনিট আগে

গাজীপুরে ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি আটক

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৯ আগস্ট ২০২২, ২৩:৩৬

গাজীপুরে ইয়াবাসহ রোহিঙ্গা দম্পতি আটক
ছবি: প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে রোহিঙ্গা নারী ও তার স্বামীকে ইয়াবাসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে গাজীপুর মহানগরের পুবাইল থানার বসুগাঁও এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন, মোসা: মুন্নি(২৭) ও তার স্বামী স্থানীয় বসুগাঁও এলাকার আবুল কাশেম এর ছেলে মোহাম্মদ রেজাউল সরকার(৩১)।

পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, মাদক বিক্রির খবর পেয়ে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে বসুগাঁও এলাকায় রেজাউল করিমের বাসায় অভিযান চালানো হয়। পরে ২৫০ পিস ইয়াবাসহ রোহিঙ্গা নারী মোসাম্মৎ মুন্নি ও তার স্বামী রেজাউল করিমকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে প্রবাল থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান আরও বলেন, আসামী মুন্নি(২৭) প্রায় ৭ বছর আগে বসুগাঁও এর বাসিন্দা মো: আবুল কাশেম সরকারের ছেলে মো: রেজাউল সরকারকে বিয়ে করে। এরপর থেকেই তারা বিভিন্ন মাধ্যমে টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে পূবাইল থানা এলাকাসহ আশাপাশ এলাকায় বিক্রি করে আসছে। আসামীরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে, এবারের উদ্ধারকৃত ইয়াবাগুলো বিক্রির জন্য ২ দিন আগে মুন্নি টেকনাফে বসবাসকারি তার ছোট বোন মোসা: ছমিরার(২৫) কাছ থেকে সংগ্রহ করেছে।

মো: রেজাউল সরকার ও পলাতক মোসা: ছমিরা(২৫) প্রায় দুই বছর আগে ৩ হাজার ৮৪০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার হয়। এ ব্যাপারে তখন পূবাইল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের তাদের বিরুদ্ধে মামলা হয়। এ মামলা গ্রেপ্তারের পর পাঁচ মাস আগে রেজাউল ও ছামিরা জামিনে মুক্তি পায়। জামিনে মুক্তি পাওয়ার পর তারা আবার মাদক ব্যবসা শুরু করে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত