ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

ভাঙ্গারি মালামালের আড়ালে গাঁজা বহন, আটক ২

  নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩৮  
আপডেট :
 ০২ সেপ্টেম্বর ২০২২, ১৬:১০

ভাঙ্গারি মালামালের আড়ালে গাঁজা বহন, আটক ২
ছবি-নিজস্ব

ভাঙ্গারি মালামালের আড়ালে মাদক পরিবহনকালে দুই মাদক কারবা‌রি‌কে আটক ক‌রে‌ছে র‌্যাব। আটকরা হ‌লেন- মো. মেরাজ হাসান (২০) এবং মো. রনি (৩২)।

শুক্রবার ভোর রা‌তে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় আভিযান চা‌লি‌য়ে তা‌দের আটক ক‌রে র‌্যাব-২। আটক‌দের কাছ থে‌কে ৩৯ কেজি গাঁজা ও তা বহ‌নে ব‌্যবহৃত পিকআপ জব্দ করা হ‌য়ে‌ছে।

র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. ফজলুল হক ব‌লেন, সীমান্তবর্তী জেলা থে‌কে একটি গাড়ীতে করে মাদকের একটি বড় চালান ঢাকায় হস্তান্তরের জন্য আসার তথ‌্য পে‌য়ে র‌্যাব-২ এর এক‌টি দল মোহাম্মদপুর বেড়িবাধঁ এলাকায় শুক্রবার ভোর রা‌তে চেকপোষ্ট স্থাপন করে। এ সময় সন্দেহভাজন একটি পিকআপ ভ্যানকে থা‌মি‌য়ে দুইজন‌কে আটক করা হয়। তা‌দের মাদকের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও প‌রে গাড়িতে গাঁজা আছে বলে জানায়।

তাদের দেয়া তথ্য মতে তল্লাশি করে পিকআপ ভ্যানের ভেতরে বিভিন্ন ধরনের ভাঙ্গারি মালামালের মধ্যে অভিনব পন্থায় লুকায়িত ৩৯ কেজি গাঁজা পাওয়া যায়। মাদ‌কের বর্তমান বাজার মূল্য আনুমানিক ১১ লাখ ৭০ হাজার টাকা। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান ও দুইটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটকরা জিজ্ঞাসাবাদে জানি‌য়ে‌ছেন, তারা অভিনব পন্থায় নিত্য নতুন কৌশল অবলম্বন করে অবৈধভাবে পার্শ্ববর্তী দেশ থেকে স্বল্প মূল্যে গাঁজা ক্রয় করে। প‌রে রাজধানীর বিভিন্ন স্থানে চড়াদামে বিক্রয় ও সরবরাহ করে। আটক রনি মাদক মামলায় ৪ মাস কারাভোগের পর গত ২৬ আগস্ট জামিনে মুক্ত হন। তার বিরুদ্ধে রাজধানীর হাজারীবাগ থানায় মাদক মামলা এবং মেরাজ হাসানের বিরুদ্ধে ফেনী মডেল থানায় একটি মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত