ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

গোপালগঞ্জে তিন ইউনিয়ন সংযোগের দাবীতে মানববন্ধন

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪১

গোপালগঞ্জে তিন ইউনিয়ন সংযোগের দাবীতে মানববন্ধন
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জে সদর উপজেলার তিন ইউনিয়নের মানুষের জন্য গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে খোলা ব্রীজ ও বাস-বে নির্মাণ এবং মধুমতি নদীর সাথে কংশুর খালের সংযোগের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

গোপালগঞ্জে নির্মানাধীন টেকেরহাট-গোপালগঞ্জ-ঘোনাপাড়া জাতীয় মহাসড়কে করপাড়া, দূর্গাপুর ও উলপুর ইউনিয়নের সাধারন মানুষ এ কর্মসূচী পালন করে। তিন ইউনিয়নের সকল শ্রেনীপেশার মানুষ এ কর্মসূচীতে অংশ নেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় সদর উপজেলার কংশুর বাসষ্ট্যান্ডে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের উপর দাঁড়িয়ে ঘণ্টব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় সংযোগের দাবীতে বিভিন্ন শ্লোগান দেন মানববন্ধকারীরা।

মানববন্ধন চলাকালে করপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নওয়াব আলী ফকির, করপাড়া ইউপি’র সাবেক চেয়ারম্যান হাফিজুর রহমান সাফু, জেলা কৃষক লীগ নেতা মো: লিয়াকত আলী খান ও আওয়ামী লীগ নেতা মো: ইয়াছিন মোল্যা, মেসাস্তাফিজুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, কংশুর খালের উপর করপাড়া, দূর্গাপুর ও উলপুর ইউনিয়নের সাধারন মানুষ ও কৃষকরা নির্ভর করে থাকেন। মধুমতি নদীর সাথে কংশুর খালের সংযোগ না দিলে তারা ক্ষতিগ্রস্থ হবেন। কংশুর খালটি মধুমতির সাথে সংযোগ হলে বনগ্রাম, বলাকৈড় বিলের ৩০ বছরের জলাবদ্ধতা দূর হবে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত