ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে ধানক্ষেত থেকে ফ্লেক্সিলোড ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৫:৫৫

জয়পুরহাটে ধানক্ষেত থেকে ফ্লেক্সিলোড ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
ছবি: প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার তিলকপুর ইউনিয়নের কাঁনচপাড়া গ্রামের একটি ধানক্ষেত থেকে আশরাফুল ইসলাম ফেলু (৩০) নামে এক ফ্লেক্সিলোড ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মাথা, মুখ তেঁতলানো ও গলায় কাপড় পেছানো ছিলো।

শুক্রবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে।

নিহত আশরাফুল ইসলাম কাঁনচপাড়া গ্রামের সামছুল হকের ছেলে। তিনি আক্কেলপুর উপজেলার তিলকপুর রেলস্টেশনে ফ্লেক্সিলোডের দোকান করতেন।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানায়, আশরাফুল ইসলাম প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে তিলকপুর রেলস্টেশনের ফ্লেক্সিলোডের দোকানে যায়। রাতে দোকান বন্ধের পর থেকে সে নিখোঁজ ছিলেন। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পরও তার কোনো সন্ধান পাননি।

পরে সকালে এক কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় ধানক্ষেতে একটি মরদেহ দেখতে পায়। তখন স্থানীয় আরও কয়েকজন ও তার পরিবার এসে লাশটি শনাক্ত করে। এসময় তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোসফেকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। কেনো তাকে হত্যা করা হয়েছে তা এখনো স্পষ্ট বলা যাচ্ছেনা। তদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় মামলা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত