ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৬:০৫

ফরিদপুরে ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ২৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে গাঁজা ছাড়াও মাদক সেবনের সরঞ্জাম, মোবাইল ফোনসহ নগদ টাকা জব্দ করা হয়।

শুক্রবার (০৯ সেপ্টেম্বর) সকাল ১১ টায় ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান পিপিএম-সেবা এক প্রেসব্রিফিং-এ সাংবাদিক কাছে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত এ প্রেস ব্রিফিং-এ উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ ইমদাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. হেলাল উদ্দিন ভূইয়া, বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওয়াহাবসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পুলিশ সুপার মো. শাহজাহান জানান, বৃহস্পতিবার (০৮ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের পোয়াইল বিশ্বাসপুর এলাকার একটি ইট ভাটার পাশে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন- বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বিশ্বাসপুর গ্রামের বাবুল শেখের ছেলে আব্দুল কুদ্দুস (২৩) ও সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার লাইড়ি-মোহনপুর গ্রামের আব্দুল সত্তার খানের ছেলে জুয়েল খান (৩৬)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাতে উপজেলার বিশ্বাসপুর গ্রামে বোয়ালমারী পৌরসভার সাবেক মেয়র আব্দুস শুকুর শেখের ভাটার পাঁশে মাদকের বড় চালান নিয়ে কয়েকজন মাদক কারবারি অবস্থানের বিষয়টি পুলিশ খবর পায়। অবস্থানের বিষয়টি নিশ্চিত হয়ে থানার উপ-পরিদর্শক মো. মামুন ইসলাম ও উপ-পরিদর্শক উত্তম কুমার সেনের নেতৃত্বে পুলিশের একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে গাঁজার ৮টি প্যাকেটসহ দুই মাদককারবারিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ২৫ কেজি গাঁজা, মাদক সেবনের সরঞ্জাম, মোবাইল ফোনসহ নগদ টাকা জব্দ করে।

অভিযান পরিচালনাকারী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত দুইজনের মধ্যে জুয়েল খান পেশাদার মাদক কারবারি। সে সিরাজগঞ্জ থেকে এসে ভাড়া বাড়িতে থেকে বেশ কিছুদিন ধরে বোয়ালমারীসহ আশপাশের বিভিন্ন এলাকায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী আরো মাদক কারবারি রয়েছে বলে জানতে পেরেছি। তাদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওয়াহাব জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বোয়ালমারী থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। যার মামলা নং: ১১। মামলার পর আসামিদের আদালতে পাঠানো হয়েছে। আটক ব্যক্তিদের অধিক জিজ্ঞেসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড চাওয়া হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত