ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

হাটহাজারীতে সাপের কামড়ে কিশোরের মৃত্যু

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০৯ সেপ্টেম্বর ২০২২, ১৭:৫৮

হাটহাজারীতে সাপের কামড়ে কিশোরের মৃত্যু
প্রতীকি ছবি

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গলমোড়া এলাকায় সাপের কামড়ে এক কিশোরের মৃত্যু হয়েছে। মৃত কিশোরের নাম মুহাম্মদ আরিফুল ইসলাম তুহিন (১৪)।

তুহিন উপজেলার নাঙ্গলমোড়া ইউনিয়নের দক্ষিণ নাঙ্গলমোড়ার মাওলানা হাসমত আলীর বাড়ির সালাউদ্দিনের ছেলে। সে নাঙ্গলমোড়া শামছুল উলুম ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

শুক্রবার সকাল ৮টার দিকে তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নাঙ্গকমোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হারুনুর রশিদ বলেন, গতকাল বৃহস্পতিবার রাত ৭টার দিকে সাপে কামড় দেয় তুহিনকে। পরিবারের সদস্যরা তাকে সঙ্গে সঙ্গে চিকিৎসকের কাছে না নিয়ে এক বৈদ্যের কাছে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে তাকে দুই বোতল ওষুধ ও একটা বমির ট্যাবলেট খাওয়াতে বলে। এগুলো খাওয়ালে ভালো হয়ে যাবে বলেও জানায় সেই বৈদ্য। এরপর তাকে পরিবারের সদস্যরা বাড়িতে নিয়ে আসে। আজকে সকালে তুহিনের অবস্থা অবনতি হলে তাকে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

তিনি বলেন, তুহিনকে যে বৈদ্যের কাছে নিয়ে গিয়েছিলো তিনি হাটহাজারীর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ১ নং রেল গেইটের কাছে বখতিয়ার ফকির বাড়িতে চিকিৎসা দিয়ে থাকেন। ওই বৈদ্য অপচিকিৎসা করেন। তাকে আইনের আওতায় আনা প্রয়োজন।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত