ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২২, ২০:২৩  
আপডেট :
 ১০ সেপ্টেম্বর ২০২২, ২০:৪০

ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার
ছবি: নিজস্ব
নিজস্ব প্রতিবেদক

গাজীপুরের টঙ্গী থেকে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং ‘দাদা ভাই’ গ্রুপের মূল হোতা আবু তালহাসহ ৬ জন সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো- মূল হোতা আবু তালহা, নয়ন সিকদার, আব্দুর রহিম, কাজী নজরুল ইসলাম, আরিফুল ইসলাম এবং সায়েত্তম। তাদের কাছ থেকে ২টি রামদা, ৩টি চাকু, ১টি লোহার রড ও ৪টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

শনিবার র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) সিনিয়র এএসপি নোমান আহমদ বলেন, গোয়েন্দা অনুসন্ধানে টঙ্গী এলাকায় আধিপত্য বিস্তারকারী ‘দাদা ভাই’ নামক একটি কিশোর গ্যাং এর তথ্য পাওয়া যায়। জানা যায়, এই গ্রুপটি টঙ্গী এলাকায় দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করছে। তারা মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত, যা আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে নিশ্চিত ক্ষতির মুখে ধাবিত করছে। এরই প্রেক্ষিতে র‌্যাব-১ সাম্প্রতিক সময়ে গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১ এর একটি দল টঙ্গীর পূর্ব আরিচপুর এলাকায় শুক্রবার সারারাত অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ‘দাদা ভাই’ কিশোর গ্যাং গ্রুপের মূল হোতাসহ ৬ সদস্যকে দেশিয় অস্ত্রসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা ‘দাদা ভাই’ কিশোর গ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। দীর্ঘদিন ধরে টঙ্গী এলাকায় আধিপত্য বিস্তার করতো। তারা মাদক সেবন, স্কুল-কলেজে বুলিং, র‌্যাগিং, ইভটিজিং, ছিনতাই, ডাকাতি, সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ভিডিও শেয়ারসহ নানাবিধ অনৈতিক কাজে লিপ্ত ছিলো বলে স্বীকার করে। গ্রেপ্তারকৃতদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত