ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেলো তরুণের

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:৩৬

জয়পুরহাটে দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেলো তরুণের
সড়ক দুর্ঘটনা। প্রতীকী ছবি
জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের কালাই উপজেলার বালাইট মোড় এলাকায় দুই মোটরসাইকেলের মধ্যে মুখোমুখী সংঘর্ষে আতিকুর রহমান সাকিব (২২) নামে এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও দুইজন।

রোববার বিকেলে দিকে এ দুর্ঘটনা ঘটে। কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস.এম মইনুদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আতিকুর রহমান সাকিব কালাই উপজেলার পুনট ইউনিয়নের মোহাইল গ্রামের আব্দুর রশীদ মন্ডলের ছেলে। আহতরা হলেন, একই উপজেলার তালোড়া বাইগুনী গ্রামের মো. আইজুলের ছেলে ইমন (১৯) ও সদর উপজেলার গোরনা-শান্তিনগর গ্রামের জামাল মন্ডলের ছেলে আব্দুল বারিক (৪৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার বিকেলে আতিকুর রহমান সাকিব ও ইমন দুটি মোটরসাইকেল নিয়ে জয়পুরহাট থেকে তাদের বাড়ি ফিরছিলেন। পথে বালাইট মোড় এলাকায় বিপরীত দিক থেকে আসা আব্দুল বারিকের মোটরসাইকেলের সাথে তাদের দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজন আহত হন। এ সময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে দেন। এর কিছুক্ষণ পর আতিকুর রহমান সাকিব মারা যান।

কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রোকেয়া খানম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত তিনজন ব্যক্তিকে জরুরি বিভাগে ভর্তি করা হলে কয়েক মিনিটের মধ্যে চিকিৎসারত অবস্থায় আতিকুর রহমান সাকিব মারা যান। গুরুতর আহত ইমনকে উন্নত চিকিৎসার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে পাঠানো হয়। অপর আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত