ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

জেলা পরিষদ নির্বাচন

গোপালগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৪৯  
আপডেট :
 ২৭ সেপ্টেম্বর ২০২২, ১১:৫৫

গোপালগঞ্জে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ প্রার্থী বিজয়ী
বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সি মো. আতিয়ার রহমান। ছবি- প্রতিনিধি

গোপালগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সি মো. আতিয়ার রহমানকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত ঘোষণা করা হয়েছে। তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি।

সোমবার (২৬ সেপ্টেম্বর) গোপালগঞ্জের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার শাহিদা সুলতানা স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

ওই গণবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সর্ব সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গোপালগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মুন্সি মো. আতিয়ার রহমান, পিতা মৃত মুন্সি জমীর উদ্দিন একমাত্র প্রার্থী। জেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৬ এর বিধি ২১ অনুসারে মুন্সি মো. আতিয়ার রহমানকে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।

এ্যাড. মুন্সি মো. আতিয়ার রহমান এই প্রথম গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। এর আগে আওয়ামী লীগের দুর্দিনে তিনি দলের সমর্থিত প্রার্থী হিসেবে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, মুন্সি মো. আতিয়ার রহমান চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র বাছাই করে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনেও তিনি একক প্রার্থী ছিলেন। প্রতীক বরাদ্দের দিনে বিধি মোতাবেক তাকে বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান ঘোষণা করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত