ঢাকা, বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নিয়ন্ত্রণ হারানো প্রাইভেটকারের ধাক্কায় পথচারী নিহত

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:২৯

নিয়ন্ত্রণ হারানো প্রাইভেটকারের ধাক্কায় পথচারী  নিহত
প্রাইভেটকারের ধাক্কায় নিহত পথচারী। ছবি- প্রতিনিধি
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বারের ছঘুরা (দক্ষিণ নারায়নপুর) এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীকে চাপা দিয়ে প্রাইভেটকারটি খাদে পড়ে যায়। এসময় মোহাম্মদ হাকিম (৫৫) নামের এক পথচারী নিহত হয়েছেন। নিহত হাকিম কিশোরগঞ্জের তাড়াইল থানার বাসিন্দা।

স্থানীয় ও পুলিশের সূত্রে জানা যায় মঙ্গলবার সকাল ৭টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবীদ্বারের ছঘুরা এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দিয়ে পথচারীকে নিয়ে খাদে পড়ে যায়। পরে স্থানীয়রা ছুটে এসে গাড়ির ভেতরে থাকা চালক, তার স্ত্রী ও মেয়েকে গাড়ি থেকে বের করে। এসময় চালক ও তার স্ত্রী স্থানীয়দের বলেন, গাড়ির নিচে আরেকজন আছেন। পরে স্থানীয়রা গাড়িটি উপুড় করে ধরলে হাকিমের মরদেহ ভেসে উঠে। আহত তিনজন স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা যায়।

নিহত হাকিমের ভাগিনা ইয়াসিন বলেন, মামা হাকিম স্থানীয় পপুলার রাইস মিলে চাকরি করেন। সকালে নাশতা খেয়ে মিলে যাচ্ছিলেন। পিছন থেকে গাড়িটা আইসা মামারে মাইরা দিছে। পরে আমরা প্রাইভেট কারের নিচ থেকে মামার মরদেহ উদ্ধার করি

এ বিষয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নজরুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। শুনেছি কোন গাড়ি প্রাইভেট কারটিকে ধাক্কা দিলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটা খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে এক জন নিহত হয়েছেন। পুলিশ মরদেহ উদ্ধার করেছে তবে ময়নাতদন্তের ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত