ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষ খাই‌য়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৩  
আপডেট :
 ২৭ সেপ্টেম্বর ২০২২, ১৫:১৯

প্রেমিকাকে পেতে স্ত্রীকে বিষ খাই‌য়ে হত্যা, স্বামী গ্রেপ্তার
অভিযুক্ত স্বামী সালাম। ছবি: প্রতিনিধি

রাজধানীর তেঁজগাও পশ্চিম নাখালপাড়ায় স্ত্রীকে বিষপানে হত্যাকা‌ণ্ডে জ‌ড়িত ঘাতক স্বামী ও তার প্রেমিকাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার ১২ ঘন্টার মধ্যে তেঁজগাও থানা পুলিশ স্বামী সালামকে রাজশাহীর গোদাগাড়ী ও প্রেমিকা শিরিনকে রাজধানীর তেঁজগাও শিল্পাঞ্চল এলাকা থেকে গ্রেপ্তার করে।

মঙ্গলবার দুপুরে শ্যামলীতে নিজ কার্যাল‌য়ে আ‌য়ো‌জিত সংবাদ সম্মেলনে ডিএমপি’র তেঁজগাও বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আজিমুল হক জানান, ঘাতক সালাম ও নিহত স্মৃতির ৯ মাস আগে বিয়ে হয়। তাদের দুজনের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরে উপজেলায়।

পারিবারিকভাবে বিয়ের আগে শিরিন নামের অপর এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিলো। এই শিরিন সালামের মামাতো বোন। তাদের প্রেমের সম্পর্কের একপর্যায়ে জিদের বসে বিয়ে করেন। কিছুদিন পর সালাম ও শিরিনের পরক্রিয়ার সম্পর্ক শুরু হয়। সালাম ও শিরিন দুজন একই বিস্কুট কারখানায় কাজ করছিলো। এরই ধারাবাহিকতায় বৃষ্টিকে সরিয়ে দেয়ার পরিকল্পনা করেন তারা।

নিজেদের পরিকল্পনা অনুযায়ী সালামের বাসার আরেক ভাড়াটিয়া কথিত জিনের মা বৃষ্টির কাছ থেকে দুধে মন্ত্র পড়িয়ে এনে স্মৃতিকে বাড়ি থেকে বের করে দেয়ার পরিকল্পনা করেন। এ জন্য সালাম দুই বোতল দুধ কিনে এনে বৃষ্টির বাসার ফ্রিজে রাখে। পরে সালাম ও শিরিন পরিকল্পনা বদলে দুধের সঙ্গে বিষ মিশিয়ে দেয়। সেই দুধ স্মৃতিকে পান করান সালাম। এরপর সালাম বাসায় অসুস্থ স্ত্রীকে রেখে কাজে চলে যান।

খবর পেয়ে স্মৃতির বাবা ও সালামের ভাবি নাজমা এসে অসুস্থ অবস্থায় স্মৃতিকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্মৃতি।

ডিসি আজিমুল হক আরও জানান, এই ঘটনায় নিহত স্মৃতির বাবা মো. কামাল মিয়া বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার পরে সিসিটিভি ফুটেজ ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে সালাম ও তার প্রেমিকাকে গ্রেপ্তার করা হয়। এছাড়া কথিত জিনের মাকেও গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/রাজু

  • সর্বশেষ
  • পঠিত