ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বিক্ষোভ সমাবেশ থেকে টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব গ্রেপ্তার

  টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২২, ২২:৩২

বিক্ষোভ সমাবেশ থেকে টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব গ্রেপ্তার
টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন। ফাইল ফটো

টাঙ্গাইল জেলা ছাত্রদলের সদস্য সচিব মো. আব্দুল বাতেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেপ্তারের পর বিকেলে আদালতের মাধ্যমে তাকে হাজতে পাঠানো হয়েছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতৃবৃন্দের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদল ঘোষিত বিক্ষোভ সমাবেশ থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

জেলা ছাত্রদলের আহ্বায়ক দুর্জয় হোড় জানান, মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদল নেতৃবৃন্দের ওপর ছাত্রলীগ হামলা চালায়। এর প্রতিবাদে কেন্দ্রীয় ছাত্রদল জেলায় জেলায় বুধবার বিক্ষোভ কর্মসূচির ঘোষণা করে। সেই কর্মসূচির অংশ হিসেবে টাঙ্গাইল শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় হবিবুর রহমান প্লাজার সামনে বিক্ষোভ সমাবেশ শুরু করে জেলা ছাত্রদল।

তিনি বলেন, জেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাতেন বক্তৃতা করার সময় পুলিশ লাঠিচার্জ করে নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় বাতেনকে আটক করে নিয়ে যায়। এই হামলায় সদর উপজেলা ছাত্রদলের কর্মী সাজ্জাদ হোসেনসহ ৫ থেকে ৬ জন আহত হয়েছে।

আদালত পরিদর্শক তানবীর আহম্মদ জানান, আটককৃত আব্দুল বাতেনকে বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগ এনে পুলিশ আদালতে পাঠায়। অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুনিরা সুলতানার আদালতে হাজির করা হলে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত