ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

যাত্রাবাড়ীতে বাসচাপায় যুবলীগ নেতা নিহত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২২, ২০:৪৮

যাত্রাবাড়ীতে বাসচাপায় যুবলীগ নেতা নিহত
নিহত ব্যক্তি ফারুক। ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। নিহত ব্যক্তির নাম ফারুক (৩৬)। তিনি ৬৫ নং ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি ছিলেন। বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী হাশেম রোডের মাথায় এই দুর্ঘটনা ঘটে। এতে ঘনাস্থলেই নিহত হন তিনি।

তিনি লক্ষ্মীপুর রামগতী উপজেলার পূর্ব চর সিদা গ্রামের মোহাম্মদ উল্লাহ মাস্টারের ছেলে। ২ ছেলে ও স্ত্রী সাথী আক্তারকে নিয়ে রায়েরবাগ ইসলাম নগর এলাকায় থাকতেন। মতিঝিলে ইট বালুর ঠিকাদারী ব্যবসা রয়েছে তার।

নিহত ফারুকের ভাতিজা মো. ইসমাইল জানান, দুপুরে বাসা থেকে বের হয়ে মতিঝিল যাচ্ছিলেন ফারুক। হাশেম রোডের মাথায় রাস্তা পার হওয়ার সময় আইল্যান্ডের ওপর দাঁড়ান। তখন দুইটি বাস রেষারেষি করে চালানোর সময় তিশা এক্সক্লুসিভ নামে একটি বাস আইল্যান্ডের ওপর উঠিয়ে দেয়। ওই বাসের ধাক্কায় তিনি বিপরীত লেনের রাস্তায় পড়ে যান। তখন অন্য একটি বাস তাকে চাপা দিয়ে চলে যায়।

বিষয়টি নিশ্চিত করে যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. আছাদুজ্জামান জানান, রাস্তা পার হওয়ার সময় বাসচাপায় ঘটনাস্থলেই নিহত হন ফারুক। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। যে বাসটি তাকে চাপা দিয়েছে সেটি পালিয়ে গেছে। গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত