ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৩২  
আপডেট :
 ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৮

গাজীপুরে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার
লিচু গাছ থেকে অজ্ঞাত ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার। ছবি- প্রতিনিধি
গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর উপলোয় লিচু গাছ থেকে অজ্ঞাত ব্যক্তির (৪২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার টেপিরবাড়ি এলাকার মো. ইসমাইল হোসেনের লিচু বাগান থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করা হয়।

তেলিহাটি ইউনিয়ন পরিষদের সদস্য মো. আফসার উদ্দিন জানান, শুক্রবার সকালে এলাকাবাসী লিচু গাছে ঝুলন্ত মরদেহ দেখে আমাকে ও পুলিশে খবর দেয়। তার পরিচয় জানা যায়নি। গলায় কাপড় পেঁচিয়ে গাছে বাঁধা থাকলেও মরদেহটির হাঁটু দুটি মাটিতে লাগানো ছিল।

শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, গলায় কাপড় দিয়ে ঝুলানো ও হাটু মাটিতে লাগানো অবস্থায় মরদেহটি শুক্রবার সকাল ১১টার দিকে উদ্ধার করা হয়েছে। পরে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অন্য কোথাও হত্যার পর মরদেহটি গাছে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। নিহতের পরিচয় উদঘাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই ও সিআইডি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত ব্যক্তির ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ করে পরিচয় শনাক্তে কাজ করছে পিবিআই।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত