ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পুলিশ হেফাজত থেকে পালানো সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার

  নিজস্ব প্রতি‌বেদক

প্রকাশ : ০১ অক্টোবর ২০২২, ১৬:৪৬

পুলিশ হেফাজত থেকে পালানো সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
সাজাপ্রাপ্ত আসামি মো. মোজাম্মেল হক ভুলু‌
নিজস্ব প্রতি‌বেদক

পুলিশ হেফাজত থেকে পালানো যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মো. মোজাম্মেল হক ওর‌ফে ভুলু‌কে (৪৫) গ্রেপ্তার ক‌রে‌ছে এন্টি টেররিজম ইউনিট (এটিইউ)।

শ‌নিবার সকাল সা‌ড়ে ৯টার দি‌কে ঢাকার সাভারের হেমায়েতপুর মোল্লাবাড়ী এলাকায় অভিযান চা‌লি‌য়ে তা‌কে গ্রেপ্তার করা হয়।

এটিইউ'র পু‌লিশ সুপার (মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস উইং) মোহাম্মদ আসলাম খান ব‌লেন, গ্রেপ্তার মোজাম্মেল হক ঢাকার আশুলিয়ার মামলা নং-৪৮(৪)২২ এর আসামি হ‌য়ে ঠাকুরগাঁও জেলা কারাগারে ছি‌লেন। গত ২৬ জুন তা‌কে সেখান থেকে কেরাণীগ‌ঞ্জের ঢাকা কেন্দ্রীয় কারাগারে নেয়ার প‌থে বগুড়ার শাহজাহানপুর থানাধীন রহিমাবাদ বি ব্লক নামক স্থানে রাত পৌ‌নে তিনটার দি‌কে পুলিশ হেফাজত থেকে পালিয়ে যান। প‌রে মোজা‌ম্মে‌লের বিরু‌দ্ধে বগুড়ার শাহজাহানপুর থানায় মামলা দা‌য়ের করা হয়।

এটিইউ জানায়, গ্রেপ্তার মোজা‌ম্মে‌লের বিরুদ্ধে ঠাকুরগাওঁ সদর থানায় ২০২০ সা‌লের ১ মার্চ মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়। ওই মামলায় অপরাধ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত তা‌কে যাবজ্জীবন কারাদণ্ডা‌দেশ দেন।

মোজাম্মে‌লের অতীত কর্মকাণ্ডের ইতিহাস পর্যালোচনা করে তার বিরুদ্ধে মোট ৬টি মামলার রেকর্ড পাওয়া গে‌ছে। মোজাম্মেল কারাবাস থেকে বাচাঁর জন্য কৌশলে পুলিশ হেফাজত থেকে পালিয়ে বাচাঁর চেষ্টা করলেও শেষ পর্যন্ত এটিইউ এর জালে ধরা পরে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত