ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৫ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ০৯:৪৯  
আপডেট :
 ০২ অক্টোবর ২০২২, ১০:২৪

নরসিংদীতে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪
ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৪। ছবি: সংগৃহীত

নরসিংদীর রায়পুরার মেশিনগড় এলাকায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও পাঁচজন। রোববার সকাল ৮টার দিকে মহাসড়কের নরসিংদী ও ভৈরবের সীমান্তবর্তী এলাকার রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনঘর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক।

নিহতেরা হলেন-উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়া ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো. সিদ্দিক মিয়া (৬২), বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালাম। অপর নিহত ও আহতদের নাম-পরিচয় এখন পর্যন্ত জানা যায়নি।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার সকাল ৮টায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি মালবাহী ট্রাক সিলেটের উদ্দেশ্যে যাচ্ছিল। মালবাহী ট্রাকটি ঢাকা সিলেট মহাসড়কের মেশিনঘর এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের থাকা একটি সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দিয়ে সবজির হাটে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী ও হাটের এক পথচারী নিহত হয়েছে। আহত অবস্থায় একজনকে ঢাকায় নেয়ার পথে মারা যায়।

ভৈরব হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হক বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছেন। আমরা ঘটনাস্থলে পৌঁছে কাজ শুরু করেছি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত