ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে একজনকে হত্যা

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৪:১১

বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে একজনকে হত্যা
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় জুয়া খেলাকে কেন্দ্র করে শ্রী গোপাল চন্দ্র দাস (৫০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। শনিবার দিবাগত রাত ২টায় উপজেলার শেখেরকোলা ইউনিয়নের তেলিহারা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত গোপাল ওই এলাকার চিত্তরঞ্জন দাসের ছেলে। সে পেশায় মাছ ব্যবসায়ী ছিল।

এ ঘটনায় পুলিশ ৪ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো-কাজল চন্দ্র সরকার (৩২), পাপ্পু সরকার (৩৫), হেলাল মিয়া (৪০) এবং বিমল চন্দ্র সরকার (৩৭)। এ ঘটনার মূল হোতা বিপ্লব পলাতক রয়েছে।

জানা যায়, শনিবার দিবাগত রাত ১টায় বিপ্লব, গোপালসহ চার- পাঁচজন মিলে তাসের মাধ্যমে জুয়া খেলছিল। খেলার এক পর্যায়ে গোপালের সাথে বিল্পবের কথাকাটি ও হাতাহাতি হয়। পরে রেগে বিপ্লব গোপালের বুকে লাথি মারে। তখন সাময়িক মীমাংসা করে তারা খেলা শেষে সবাই যার যার বাড়িতে চলে যায়।

বাড়িতে যাওয়ার পর গোপালের বুকে ব্যথা অনুভব করে পরে পরিবারের লোকজন গোপালকে দ্রুত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম বলেন, নিহত গোপালের মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রয়েছে। বিষয়টি জানার পর ভোরে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার মূল হোতাকে গ্রেপ্তার অভিযান অব্যহত রয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত