ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চট্টগ্রামে চাঁদের গাড়ির সঙ্গে বাসের সংঘর্ষে যুবক নিহত

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০২ অক্টোবর ২০২২, ১৭:৪৫

চট্টগ্রামে চাঁদের গাড়ির সঙ্গে বাসের সংঘর্ষে যুবক নিহত
বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ। ছবি: প্রতিনিধি
চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় বাস ও চাঁদের গাড়ির মুখোমুখি সংঘর্ষে জেসাউ প্রু মারমা (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন যাত্রী।

রোববার ভোর সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের রাঙ্গুনিয়ার রাজানগর ইউনিয়নের ঠান্ডাছড়ি পাইন-বাগান সংলগ্ন কাশখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত জেসাউ প্রু মারমা দুর্ঘটনাকবলিত চাঁদের গাড়ির হেলপার এবং রাঙামাটির কাউখালী থানার মাঝেরপাড়া এলাকার বাসিন্দা। চালকের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদের পুলিশ ও স্থানীয়দের সহায়তায় আশেপাশের হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজে (চমেক) পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন রাঙ্গুনিয়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খান নুরুল ইসলাম। তিনি জানান, শনিবার মুন্সীগঞ্জ থেকে ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স কোম্পানির একটি টিম শ্যামলী পরিবহনের বাস নিয়ে রাঙামাটি ভ্রমণে এসেছিলেন। আজ সকালে তারা রাঙামাটি থেকে কক্সবাজারে যাচ্ছিলেন। পথে একটি চাঁদের গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে চাঁদের গাড়ির চালকের সহকারীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন বাসের বেশ কয়েকজন যাত্রী। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। আহতদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত