ঢাকা, বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়ার পরদিন স্ত্রীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ০৮:৩১

স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়ার পরদিন স্ত্রীর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
গাজীপুর প্রতিনিধি

টঙ্গীতে স্বামী-স্ত্রী পরিচয়ে বাসা ভাড়া নেয়ার পরদিনই স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের কথিত স্বামী জালাল পলাতক রয়েছেন।

সোমবার (০৩ অক্টোবর) বিকেল সাড়ে ৪টায় টঙ্গীর দত্তপাড়া (শৈলারগাতি) এলাকার ইয়াসিন মিয়ার বাড়ির তৃতীয় তলার একটি কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়। টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন খান মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত নারী জান্নাত খাতুন (১৮) বগুড়ার শেরপুর উপজেলার ধন কুন্ডি গ্রামের আরিফ শেখের মেয়ে। রোববার (০২ অক্টোবর) রাত ১০টায় স্বামী-স্ত্রী পরিচয়ে মৃত জান্নাত ও পলাতক জালাল দম্পতি আসবাবপত্র নিয়ে বাসায় ওঠে।

বাড়ির মালিক ইয়াছিন মিয়া জানান, গত ২৫ সেপ্টেম্বর নিহতের স্বামী জালাল রুম ভাড়া নিতে আসেন। চলতি মাসের প্রথম সপ্তাহে রুমে ওঠার কথা বলে এক হাজার টাকা অগ্রিম দিয়ে যায় সে। রোববার রাত ১০টায় আসবাবপত্র নিয়ে তারা বাসায় ওঠ। সোমবার (০৩ অক্টোবর) দুপুর ৩টায় নিহত জান্নাতুলের মোবাইল থেকে জালাল আমাকে ফোন দিয়ে বলে তার স্ত্রীর কি যেন হয়েছে। তাকে গিয়ে যেন সাহায্য করি। জালালের ফোন পেয়ে তৃতীয় তলার তাদেরকে ভাড়া দেয়া কক্ষে গিয়ে দেখি জালালের স্ত্রী বিছানার ওপর গলায় ওড়না পেঁচানো অবস্থায় পড়ে আছে। পরে পুলিশকে খবর দেই।

টঙ্গী পূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) সুমন খান জানান, খবর পেয়ে সুরতহাল শেষে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) হাসিবুল আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্বামী জালাল স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়েছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/মনির

  • সর্বশেষ
  • পঠিত