ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

ছাগল চুরির ঘটনায় সেই যুবলীগ নেতা বহিষ্কার

  রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি

প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৮:১৯

ছাগল চুরির ঘটনায় সেই যুবলীগ নেতা বহিষ্কার
যুবলীগ নেতা হাবিবুল্লাহ হাবীবকে দলের সকল পদ থেকে বহিষ্কার। ছবি: প্রতিনিধি

ছাগল চুরি করে পালানোর ঘটনায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ পৌর যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ হাবীবকে দলের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে পীরগঞ্জ প্রেসক্লাবের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে হাবিবুল্লাহ হাবীবকে বহিষ্কার করার বিষয়টি জানায় স্থানীয় যুবলীগ।

পৌর যুবলীগ আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, সংগঠনের নীতি বহির্ভূত কাজ করে দলের ভাবমূর্তি নষ্ট করার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।

এ সময় উপজেলা যুবলীগের সভাপতি খোরশেদ আলম মোল্লা, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল জলিল, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আব্দুল জলিল জুয়েল, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুমন মন্ডল, সংস্কৃতি বিষয়ক সম্পাদ দুলাল সরকার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ইলিয়াস আলী ছুটু, সাধারণ সম্পাদক শাহজালাল বাবু, সাংগঠনিক সম্পাদক রুবেল রানা, আফজাল হোসেন, যুবলীগ নেতা কামরুজ্জামান দুলাল, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভির মিঠুসহ দলের অন্য নেতারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, রোববার (২ অক্টোবর) দুপুরে যুবলীগ নেতা হাবীব ও তার এক সহযোগী রাণীশংকৈলের মহেশপুরের আমবাগান থেকে একটি ছাগল তাদের মোটরসাইকেলে তুলে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় উপজেলার নেকমরদ বাজারে ধরা পড়ে তারা এবং জনতা গণধোলাই দেয়। গণধোলাইয়ের একটি ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং এ নিয়ে সংবাদমাধ্যমে প্রতিবেদন প্রকাশিত হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত