ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

টুঙ্গিপাড়ায় ফুচকার ক্রেতা ডাকা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে কিশোর নিহত

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২২, ১১:৫৬

টুঙ্গিপাড়ায় ফুচকার ক্রেতা ডাকা নিয়ে তর্ক, ছুরিকাঘাতে কিশোর নিহত
আটক আজিজুল শেখ। ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুর্গাপূজার মেলায় ফুচকার দোকানে কথা কাটাকাটিকে কেন্দ্র করে সহকর্মীর ছুরিকাঘাতে অপর কর্মচারী রিশাদ শেখ (১৪) খুন হয়েছে।

এসময় ঘটনাস্থল থেকে আজিজুল শেখকে (২১) আটক করে পুলিশ।

মঙ্গলবার রাতে টু‌ঙ্গিপাড়া উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ী দুর্গাপূজা উপলক্ষে অনু‌ষ্ঠিত মেলায় মায়ের দোয়া চটপটি এন্ড ফুচকা দোকানে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

টু‌ঙ্গিপাড়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আবুল মনসুর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত কিশোর রিশাদ শেখ টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতী সরদারপাড়া গ্রামের ইউনুচ শেখের ছেলে। আর পুলিশের হাতে আটক অভিযুক্ত আজিজ শেখ একই গ্রামের বাবুল মোল্লার ছেলে। তারা দুইজনই মায়ের দোয়া চটপটি এন্ড ফুচকা নামের ভ্রাম্যমাণ দোকানের কর্মচারী। ঘটনার খবর শোনার পর গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম ঘটনাস্থল প‌রিদর্শন করেছেন।

ওসি মুহাম্মদ আবুল মনসুর জানান, উপজেলার পাটগাতী ইউনিয়নের চিংগড়ী গ্রামের মন্ডলবাড়ি পূজা মন্ডপের পাশে দীর্ঘ বছর ধরে মেলা বসে আসছে। মেলায় ভ্রাম্যমাণ ফুচকার দোকানে কাজ করতেন আজিজুল ও রিশাদ। রিশাদকে ক্রেতা ডাকতে বলেন দোকানের অপর কর্মচারী আজিজুল। এতে রিশাদ রাজি না হলে দু’জনের মধ্যে কথাকাটাকাটি ও হাতাহাতি শুরু হয়।

এক পর্যায়ে আজিজুল ফুচকার দোকানে থাকা সালাদ কাটা ছুড়ি দিয়ে রিশাদের শরীরে এলোপাতাড়িভাবে কোপাতে থাকে। পরে স্থানীয়রা রিশাদকে গুরুতর আহত অবস্থায় প্রথমে টু‌ঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবন‌তি হলে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আনার পথে রিশাদের মৃত্যু হয়। মরদেহের ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ও‌‌সি আরও জানান, এ ঘটনায় নিহতের মা রহিমা বেগম বাদী হয়ে টুঙ্গিপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত আজিজকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত