ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২২, ১৯:০৪

চট্টগ্রামে গলায় ফাঁস নিয়ে গৃহবধূর আত্মহত্যা
নিহত জয়শ্রি দে। ফাইল ফটো

চট্টগ্রামের লোহাগাড়ায় গলায় ফাঁস লাগিয়ে জয়শ্রি দে (২৪) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার চরম্বা ইউনিয়নের চরম্বা ১ নম্বর ওয়ার্ডের মুকুণ্ডুপাড়া থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। স্থানীয় ইউপি সদস্য মো. ছৈয়দ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত গৃহবধূ জয়শ্রি দে ওই এলাকার মাস্টার সুরঞ্জন দে'র স্ত্রী এবং বাঁশখালী উপজেলার উত্তর সাধনপুর এলাকার বিকাশ রঞ্জন দে'র মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১ বছর ২ মাস আগে বাঁশখালি উপজেলার উত্তর সাধনপুর এলাকার বিকাশ রঞ্জনের মেয়ের বিয়ে হয় লোহাগাড়া উপজেলার চরম্বার মুকুন্ডুপাড়ার মাস্টার সুরঞ্জন দে'র সাথে বিয়ে হয়। কিছুদিন ধরে জয়শ্রির সাথে তার শ্বাশুড়ির ঝগড়া চলে আসছিল। গতকাল (বুধবার) রাতের খাবার খেয়ে বাড়ির সবাই ঘুমিয়ে পড়ে। গভীর রাতের কোনো এক সময় জয়শ্রি বাড়ির কক্ষে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

নিহতের মামা উত্তর মজুমদার জানান, আজ সকালে আমার ভাগিনির শ্বশুরবাড়ির পার্শ্ববর্তীর একজন লোক আমাদেরকে জানালে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পাই।

নিহতের স্বামী সুরঞ্জন দে জানান, বিগত বছরখানের আগে আমাদের দুইজনের বিয়ের পর সুন্দরভাবে সংসার চলে আসছে। কিছুদিন ধরে আমার মায়ের সাথে স্ত্রীর অভিমান চলছিল। গতকাল রাতেও ঝগড়া হয়। আমরা রাতের খাবার খেয়ে স্ত্রীকে নিয়ে ঘুমিয়ে পড়ি। সকালে ঘুম থেকে উঠলে তাকে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

লোহাগাড়া থানার এসআই রুহুল আমিন বলেন, গতকাল রাত সাড়ে ১২টার দিকে স্বামী-স্ত্রী ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে দেখেন স্ত্রী সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁছিয়ে ঝুলে আছে। পরে পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, এখনও আত্মহত্যার কারণ জানা যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে৷ এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ে করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত