ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নাটোরে পৃথক স্থান থেকে দুই মরদেহ উদ্ধার

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ০৫ নভেম্বর ২০২২, ১৬:৩০

নাটোরে পৃথক স্থান থেকে দুই মরদেহ উদ্ধার

নাটোরে পৃথক স্থান থেকে কৃষক ও জেলের লাশ উদ্ধার করেছে পুলিশ। নাটোর সদরের হালসা লেবু বাগনে কৃষক আব্দুল মোবারক ও গুরুদাসপুরে মোসিন্দা ইউনিয়নের সাহাপুর এলাকা থেকে জেলে মোহিরুল আকন্দ নামে অপর একজনের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুই ভাই আব্দুল মুবারক ও প্রবাসী আব্দুল খালেকের মধ্যে জমি নিয়ে অনেকদিন থেকে বিরোধ চলছিল। বিদেশ থেকে ফিরে আব্দুল খালেক ভাই মোবারক ও তার স্ত্রী সন্তানদের মারপিট করে। সম্প্রতি চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে আসেন তারা। শনিবার সকালে বাড়ির পাশের লেবু বাগান থেকে আব্দুল মোবারকের মরদেহ উদ্ধার করা হয়। মোবারকের পরিবারের দাবি, পারিবারিক বিরোধে তাকে হত্যা করা হয়েছে।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দিন জানান, মৃতদেহের শরীরে কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে এটা হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা তদন্ত শেষে বলা যাবে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

এদিকে গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন জানান, উপজেলার সাহাপুর এলাকার জেলে মহির আকন্দ ইঞ্জিনচালিত নৌকায় মাছ ধরতে যায়। এসময় তার গলায় থাকা গামছা মেশিনে জড়িয়ে যায়। অন্য জেলেরা তাকে উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় একটা অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত