ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৪ মিনিট আগে
শিরোনাম

বড়াল নদে পাওয়া গেল বৃদ্ধের মৃতদেহ

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ০৬ নভেম্বর ২০২২, ১৫:৪৯  
আপডেট :
 ০৬ নভেম্বর ২০২২, ১৫:৫৭

বড়াল নদে পাওয়া গেল বৃদ্ধের মৃতদেহ
মুনসুর রহমান মিন্টুর মৃতদেহ উদ্ধার করা হয়। ছবি: প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় শনিবার বিকালে বড়াল নদে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যাওয়া নিখোঁজ মুনসুর রহমান মিন্টুর (৬৫) মরদেহ উদ্ধার করা হয়। রবিবার সকালে দয়ারামপুরের নন্দীকুজা এলাকায় ফায়ার সার্ভিসের কর্মীরা নদীর গভীরে মরা গাছের ডালে আটকে থাকা এই মরদেহ উদ্ধার করে। মিন্টু লালপুরে উপজেলার মৃত নুর মোহাম্মদের ছেলে। বর্তমানে নন্দীকুজা মোল্লাপাড়া গ্রামে বসবাস করতেন।

মিন্টুর বড় ছেলে সাহেব আলী জানান,তার বাবা নদের ধারে অবস্থিত একজনের পেয়ারা বাগানে ২০-২২ দিন যাবৎ কাজ করছেন এবং সেখানে থাকেন। দুপুরে গোসলের জন্য নদে নামলে আর উঠে আসেননি। গোসলের পর ব্যবহারের জন্য লুঙ্গি ও লাঠি, সেন্ডেল ঘাটে পড়ে থাকতে দেখা যায়। পরে স্থানীয়রা নদে নেমে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দিলে ডুবুরিরা এসে মৃতদেহ উদ্ধার করে।

বাগাতিপাড়ার দয়ারামপুর ফায়ার স্টেশন ইন্সপেক্টর মঞ্জুরুল আলম বলেন, অসুস্থ ও বয়স্ক হওয়ায় ধারণা করা হচ্ছে বৃদ্ধ মন্টু মিয়া গোসল করতে গিয়ে নদের পানিতে তলিয়ে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বাগাতিপাড়ার দয়ারামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহাবুর রহমান মিঠু বলেন, মুনসুর রহমান মিন্টুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে । পরিবারের সদস্যসহ স্থানীয়দের দাবি অনুযায়ী দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত