ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পঞ্চগড়ে নৌকাডুবি: ৪৭ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১১ নভেম্বর ২০২২, ১৭:৪৮

পঞ্চগড়ে নৌকাডুবি: ৪৭ দিন পর শিশুর মরদেহ উদ্ধার
করতোয়া নদীতে নৌকাডুবি। ফাইল ছবি
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের বোদা উপজেলায় করতোয়া নদীতে নৌকাডুবি ঘটনার সাতচল্লিশ দিন পর জয়া রানী (৪) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার মাড়েয়ার আউলিয়া ঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুজয় কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি সুজয় কুমার রায় বলেন, মাড়েয়ার আউলিয়া ঘাট থেকে নিখোঁজ শিশু জয়া রানীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আমরা ঘটনাস্থলে যাচ্ছি। জয়া রানী জেলার সদর উপজেলার কামাত কাজলদীঘি ইউনিয়নের ঘাটিয়ারপাড়ার বীরেন্দ্রনাথের মেয়ে।

শুক্রবার বিকেলে অতিরিক্ত জেলা প্রশাসক দীপঙ্কর রায় বলেন, নৌকাডুবির ঘটনায় আজ দুপুরে করতোয়া নদী থেকে নিখোঁজ জয়া রানীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর আগে বুধবার একই স্থান থেকে ভুপেন্দ্রনাথ রায় ওরফে পানিয়া (৪২) নামের আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে উদ্ধার হওয়া মরদেহের সংখ্যা দাঁড়িয়েছে ৭১ জনে। এখনও নিখোঁজ রয়েছে আরও একজন।

উল্লেখ্য, গত ২৫ সেপ্টেম্বর দুপুরে উপজেলার আউলিয়া ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকায় দেশ্বরী মন্দিরে মহালয়া পূজা উৎসবে যোগ দিতে যাওয়ার সময় অতিরিক্ত যাত্রীর কারণে ভয়াবহ নৌকাডুবির ঘটনা ঘটে। এতে ৭২ জন নিহত হন। কিন্তু মরদেহ উদ্ধার হয়েছিল ৬৯ জনের। নিখোঁজ ছিলেন তিনজন। এ ঘটনায় বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের খগেন্দ্রনাথের ছেলে সুরেন এখনও নিখোঁজ রয়েছে।

আরও পড়ুন: মহালয়া উপলক্ষে মন্দিরে যাচ্ছিলেন তারা, এখনো নিখোঁজ অনেকে

ধারণ ক্ষমতার তিনগুণ যাত্রী নিয়েছিল নৌকাটি

অতিরিক্ত যাত্রীর চাপে করতোয়ায় নৌকাডুবি: তদন্ত কমিটি

নৌকাডুবির পর সেতু নির্মাণের আশ্বাস দিলেন রেলপথ মন্ত্রী

তিন দিন পর মিলল হিমালয়ের মরদেহ, নির্বাক নববধূ

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত