ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২২ নভেম্বর ২০২২, ১৬:২৬  
আপডেট :
 ২২ নভেম্বর ২০২২, ১৬:৩২

নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন স্থগিত
ফাইল ছবি

কয়েক দফা পেছানোর পর অবশেষে স্থগিত করা হলো ফরিদপুরের নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন। বিভিন্ন কারণে এর আগে এ সম্মেলনের তারিখ তিনবার পেছানো হয়।

জানা গেছে, বুধবার এ সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে, ফরিদপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী ২৩ নভেম্বর হওয়ায় আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলন সাময়িক স্থগিত করা হয়।

মঙ্গলবার দুপুরে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বেলায়েত হোসেন মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৩ নভেম্বর ফরিদপুর-২ আসনের সাবেক সাংসদ ও আওয়ামী লীগের সাবেক সিনিয়র প্রেসিডিয়াম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী হওয়ায় জেলা আওয়ামী লীগ এ সম্মেলন সাময়িক স্থগিত করেছে। তবে, পরবর্তীতে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের সঙ্গে কথা বলে ফের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।

এব্যাপারে নগরকান্দা উপজেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ককে একটি চিঠি দিয়েছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ স্বাক্ষরিত ওই চিঠির মাধ্যমে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ সাময়িকভাবে স্থগিতের বিষয়টি জানানো হয়।

চিঠিতে বলা হয়েছে, ফরিদপুর-২ সংসদীয় আসনের সাবেক সাংসদ, জাতীয় সংসদের সাবেক উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য শ্রদ্ধেয়া সৈয়দা সাজেদা চৌধুরীর স্বামী মরহুম গোলাম আকবর চৌধুরীর মৃত্যুবার্ষিকী আগামীকাল ২৩ নভেম্বর থাকায়, সম্মেলনের তারিখ সাময়িক পরিবর্তনপূর্বক কেন্দ্রীয় নের্তৃবৃন্দের সাথে আলোচনা করে পরবর্তী তারিখ ঘোষণা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত