ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় সাভার ও ধামরাইয়ে নিহত ৩

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ১৯:৫৯

সড়ক দুর্ঘটনায় সাভার ও ধামরাইয়ে নিহত ৩
ফাইল ছবি
সাভার প্রতিনিধি

পৃথক ঘটনায় সাভারের আশুলিয়া ও ধামরাইয়ে এক মাদ্রাসা শিক্ষার্থীসহ তিন মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুই ব্যক্তি আহত হয়েছে।

শুক্রবার সকালে সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক তিন জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। এরআগে শুক্রবার সকালে সাভারের আশুলিয়ার বাইপাইল মোড়ে ট্রাকচাপায় মাদ্রাসা শিক্ষার্থী এবং বৃহস্পতিবার রাতে ধামরাইয়ের ঢুলিভিটা এলাকায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবকের মৃত্যু হয়।

নিহতরা হলেন- ইব্রাহিম খলিল মাহাদী (১২), আশুলিয়া কুটুরিয়ার নিপন হাউজিংয়ের ফজজুল রহমানের ছেলে। সে আশুলিয়া শ্রীপুরে এলাকার একটি মাদ্রাসায় পড়াশোনা করতো। অপরদিকে ধামরাইয়ের জয়পুরা এলাকার হাশেম (২৪) ও গাজীপুরের রনি (২৫)।

পুলিশ জানায়, সকালে মাদ্রাসা থেকে ইব্রাহিম খলিল তার বাবার সঙ্গে মোটরসাইকেলে করে বাসায় ফিরছিলেন। এসময় বাইপাইল মোড়ে পৌঁছালে হঠাৎ করে মোটরসাইকেলর চাকা পিছলে যায়। এতে মোটরসাইকেল থেকে ইব্রাহিম ও তার বাবা পড়ে যায়। এসময় পেছন দিক থেকে আসা একটি ট্রাক ইব্রাহিমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে ধামরাইয়ে ঢুলিভিটা বাসস্ট্যান্ডে দ্রুত গতির আসা দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এক মোটরসাইকেলে থাকা হাশেমের মৃত্যু হয়। এসময় আহত অবস্থায় তিন ব্যক্তিকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত্য ঘোষণা করে।

এবিষয়ে সাভার হাইওয়ে থানার পরিদর্শক (ওসি) আজিজুল হক জানান, নিহত শিশু ও দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সেই সাথে ঘাতক ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত