ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দিনাজপুর বিরলে ২ শিশু পুত্র হত্যায় পিতা গ্রেপ্তার

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ২৫ নভেম্বর ২০২২, ২৩:৪৪

দিনাজপুর বিরলে ২ শিশু পুত্র হত্যায় পিতা গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

দিনাজপুরের বিরলের ২ সন্তানকে খাবারের সাথে বিষ খাইয়ে হত্যাকারী পিতা শরিফুল ইসলাম (২৯) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে দিনাজপুর বিরলের মঙ্গলপুর এলাকা থেকে মানসিকভাবে বিপর্যস্ত পিতাকে গ্রেপ্তার করে পুলিশ।

শুক্রবার দুপুরে দিনাজপুর বিরলের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর একটি পরিত্যক্ত রুমে থেকে আপন দুই সহোদরের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত সহোদর বড় ভাই ইমন হাসান( ৭)ও ছোট ভাই ইমরান হাসান(৩)

সন্তান হত্যাকারী পিতা শরিফুল ইসলামকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার আসলাম উদ্দিন।

নিহত আপন সহোদর দুই ভাই দিনাজপুর জেলার বিরল পৌরসভা এলাকার শংকরপুর ঘোড়া পীর গ্রামের শরিফুল ইসলামের ছেলে।

নিহত শিশু দুটি দাদা রফিকুল ইসলাম বলেন গতকালকে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে আমার ছেলে শরিফুল ইসলাম আমার দুই নাতিকে সাথে নিয়ে বিরলের বাজারে শীতের কাপড় কিনে দেওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। গভীর রাত পর্যন্ত তারা বাড়িতে না আসা পর্যন্ত আমরা বিভিন্ন আত্মীয়-স্বজন ও নিকটস্থ জায়গায় অনেক খোঁজাখুঁজি করি কিন্তু কোথাও তাদের সন্ধান পাই নাই।

শরিফুল ইসলাম এর ভাবি সাবিনা ইয়াসমিন বলেন শুক্রবার সকাল ১০ টার দিকে শরিফুল নিজেই মোবাইল ফোন করে তাকে জানায় যে তার দুই সন্তান বিরলের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এর একটি পরিত্যক্ত কক্ষে ঘুমিয়ে আছে তোমরা সেখানে গিয়ে তাদেরকে নিয়ে যাও। তুমি কোথায় আছো এমন প্রশ্ন করলে শরিফুল বলে আমি নিজেও বিষ খেয়েছি। আমার চিন্তা তোমরা করিও না বলে মোবাইলে লাইনটি কেটে দেয়। তার মোবাইলের কথা শুনে পরিবার-পরিজন নিয়ে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এসে দুই শিশুর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়।

দিনাজপুর বিরল পৌর মেয়র সবুজার সিদ্দিক সাগর বলেন গত এক মাস আগেই শরিফুল ও তার স্ত্রী উম্মে কুলসুম এর মধ্যে তালাক হয়। এই তালাকের জের ধরেই শিশু দুটির বাবার শরিফুল ইসলাম নিজ হাতে তুই শিশুকে বিষ খাইয়ে হত্যা করেছে। ঘাতক পিতা পলাতক রয়েছে। আমি এর সুষ্ঠু তদন্ত পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার আসলামউদ্দিন বলেন পারিবারিক কলহের জের ধরে শিশু দুটির বাবার শরিফুল ইসলাম নিজেই তার বাড়ি থেকে প্রায় সাত কিলোমিটার দূরে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি পরিত্যক্ত কক্ষে খাবারের সাথে বিষ খাইয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ লাশ দুটি উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে। এ ব্যাপারে বিরল থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত