ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

মাদারীপুরে নিখোঁজের দুই দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১১:০১

মাদারীপুরে নিখোঁজের দুই দিন পর গৃহবধূর মরদেহ উদ্ধার
গৃহবধূর মরদেহ উদ্ধার। ছবি: সংগৃহীত
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে নিখোঁজের দুই দিন পর এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মৃত গৃহবধূর নাম মৌসুমি আক্তার (২৫)।

নিহত মৌসুমি আক্তার সদর উপজেলার দুধখালী ইউনিয়নের উওর দুধখালী গ্রামের মানিক হাওলারের মেয়ে ও একই এলাকার সৌদি প্রবাসী ইলিয়াস মিয়ার স্ত্রী। তিনি কিছু দিন ধরে মানসিক রোগে ভুগছিলেন। তার ৫ ও ৪ বছর বয়সী দুটি শিশুসন্তান রয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে সদর উপজেলার উত্তর দুধখালী এলাকার নদীর পাড়ের বাগান থেকে মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্বজনরা জানায়, বুধবার বিকেলে বাবার বাড়ি উত্তর দুধখালী থেকে একই গ্রামে দাদির বাড়ির উদ্দেশে বের হয় মৌসুমি। দাদির সঙ্গে দেখা করে আর বাড়ি ফিরে আসেননি। তার কোনো খোঁজ না পেয়ে চারদিকে খোঁজ শুরু করে পরিবার। ঘটনার দুই দিন পর শুক্রবার বিকেলে স্থানীয় এক নারী নদীর পাড়ের বাগানে কাঠ কুড়াতে গিয়ে মরদেহ দেখে স্থানীয়দের খবর দেয়। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের খালাত বোন তানজিলা আক্তার বলেন, আমার আপুকে ধর্ষণ শেষে হত্যা করে গাছের ডালের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়েছে। আপু আত্মহত্যা করবে কেনো? তার দুটি শিশুসন্তান রয়েছে। আমরা ঘটনার তদন্ত করে সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে পুলিশ। ময়নাতদন্তের ফলাফল আসলে বিষয়টি জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত