ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের একদিন পর বালু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ নভেম্বর ২০২২, ১৮:০২

নিখোঁজের একদিন পর বালু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় নিখোঁজের একদিন পর মো. কাউসার হোসেন (৪০) নামের এক বালু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তিনি উপজেলা সদর ইউনিয়নের এমপি ডাঙ্গী গ্রামের জালাল খানের ছেলে।

পুলিশ ও তার পারিবারিক সূত্রে জানা যায়, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ ছিলেন কাউসার। শনিবার সকালে উপজেলার গাজিরটেক ইউনিয়নের জাকেরার সূরার ভাঙ্গা মাথা নামক পদ্মা পাড়ের বালির চরে কাউসারের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

কাউসারের ভাই ইলিয়াস খান (৪০) জানান, কাউসার শুক্রবার বিকালে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। রাত ৮টা পর্যন্ত তার মোবাইল ফোন খোলা ছিল। কিন্তু তারপর থেকে কাউসারের মোবাইল ফোন বন্ধ পাই। এরপর থেকে অনেক খোঁজাখোজি করেও তাকে পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, আমার ভাই বালু ব্যবসায়ী ছিলেন। হয়তো ব্যবসায়ীক কোন ঘটনাকে কেন্দ্র করে কেউ কাউসারকে মেরে ফেলেছে বলে ধারণা করছি।

খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান, অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার ও চরভদ্রাসন থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এব্যাপারে ফরিদপুরের পুলিশ সুপার মো. শাহজাহান জানান, এটা আপাতত দেখে মনে হচ্ছে পরিকল্পিত একটি হত্যাকাণ্ড। মরদেহের সুরাতহাল করে মামলা হবে। মামলার পাশাপাশি যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে খুনিদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত