ঢাকা, রোববার, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ২২ মাঘ ১৪২৯ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২২, ১৭:৫১  
আপডেট :
 ২৭ নভেম্বর ২০২২, ১৭:৫৪

রাজধানীতে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার
প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় কবিতা আক্তার (২০) নামে এক গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার দুপুড় ১টার দিকে দক্ষিণ বনশ্রীর মেরাদিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। দেখতে পেয়ে স্বামী ও স্বজনরা ওই গৃহবধুকে ঢাকা মেডিককেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক দুপুড় আড়াইটার দিকে মৃত ঘোষনা করে।

মারা যাওয়া কবিতার স্বামী মো. সোহাগ মিয়া জানান, তারা খিলগাঁও দক্ষিণ বনশ্রীর মেরাদিয়া বাজারের একটি পাঁচতলা বাড়ির নিচ তলায় থাকেন। তিনি বাড়িটির দারোয়ানে কাজ করেন। তাদের বাড়ি কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায়। কবিতার বাবার নাম সিরাজুল ইসলাম।

সোহাগ মিয়া জানান, ছয় মাস আগে পচ্ছন্দ করে বিয়ে করেন তারা। পরে গ্রাম থেকে ঢাকায় এসে দক্ষিণ বনশ্রীর এই বাসাটিতে বসবাস করতে থাকেন। গত এক মাস ধরে কবিতা শারিরীক ভাবে অসুস্থ ছিল। গতকাল মুগদা হাসপাতালে কবিতাকে ডাক্তার দেখায়। ডাক্তার কবিতাকে ডেঙ্গু পরীক্ষা দেয়। পরীক্ষা না করিয়ে কবিতাকে কবিরাজের কাছে নিয়ে যায়। কবিরাজ তাবিজ নেয়ার পরামর্শ দেয়। আজ দুপুরে কবিতার জন্য বাজারে ডাব কিনতে যান। পরে বাসায় ফিরে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ।

জানালা দিয়ে দরজা খুলে দেখেন কবিতা ঘরের সিলিং ফ্যানে গলায় ওড়না বাধা অবস্থায় ফাঁসিতে ঝুলে আছে। তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ওই গৃহবধূকে অচেতন অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহটির ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত