ঢাকা, মঙ্গলবার, ৩১ জানুয়ারি ২০২৩, ১৭ মাঘ ১৪২৯ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

কুমিল্লায় ডিবি পুলিশের গাড়িতে হামলা, গুলিবিদ্ধ এক ‘ডাকাত’

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ১৩:৪২

কুমিল্লায় ডিবি পুলিশের গাড়িতে হামলা, গুলিবিদ্ধ এক ‘ডাকাত’
প্রতীকী ছবি
কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা বুড়িচং উপজেলার কাকিয়ারচর এলাকায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) গাড়িতে হামলার ঘটনায় বন্দুকযুদ্ধে একজন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ বড়ুয়া। তিনি জানান, আহত ২৯ বছর বয়সী যুবক আবু ইউসুফ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসারত আছেন। আহত যুবক বুড়িচং উপজেলার হালগাঁও গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে।

রাজেশ বড়ুয়া বলেন, ‘সোমবার মধ্যরাতে ডিবির একটি টিম বুড়িচং থানার নিমসার সংলগ্ন আবিদপুর যাওয়ার রাস্তায় কাকিয়াচর নামক এলাকায় পৌঁছালে গাড়ির চাকায় বিকট শব্দে বিস্ফোরণের শব্দ শোনা গেলে (চালক) গাড়ি থামায়। গাড়ি থামার সঙ্গে সঙ্গে রাস্তার পাশের ধানখেত থেকে ৭-৮ জন সশস্ত্র ডাকাত দল গাড়িটিকে চারপাশ থেকে ঘিরে ফেলে।

ডিবির অফিসার ও ফোর্সরা দ্রুত গাড়ি থেকে নামলে সশস্ত্র ডাকাত দল ডিবির জ্যাকেট পরিহিত পুলিশ দেখে আক্রমণাত্মকভাবে তাদের লক্ষ্য করে গুলি করে।’

তিনি আরও বলেন, ‘তখন ডিবি পুলিশ পাল্টা গুলি করলে ডাকাত দল দিকবিদিক পালাতে থাকে। গুলি ও পুলিশের বাঁশির আওয়াজ শুনে স্থানীয় লোকজন এগিয়ে আসে।’

পরবর্তীতে স্থানীয় বাসিন্দা ও ডিবি পুলিশ সড়কের পাশের ধানখেত ও খালি জায়গায় তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় একজন ডাকাতকে পেয়ে হেফাজতে নিয়ে দ্রুত চিকিৎসার জন্য হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে একটি পাইপ গান, একটি ছেনি (লম্বা দা), একটি কিরিচ, একটি লোহার রড, একটি কার্তুজ উদ্ধার করা হয়।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত