ঢাকা, বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় যান্ত্রিক ত্রুটির কারণে আলুক্ষেতে অবতরণ করলো বিমান

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৯ নভেম্বর ২০২২, ১৮:১৯

বগুড়ায় যান্ত্রিক ত্রুটির কারণে আলুক্ষেতে অবতরণ করলো বিমান
মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে বগুড়ার কাহালু উপজেলার আলুখেতে বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান জরুরি অবতরণ করে। ছবি- প্রতিনিধি
জার্নাল ডেস্ক

যান্ত্রিক ত্রুটির কারণে বগুড়ার কাহালু উপজেলার একটি আলুখেতে বাংলাদেশ বিমানবাহিনীর একটি প্রশিক্ষণ বিমান জরুরি অবতরণ করেছে। মঙ্গলবার সকাল ১০টা ৪০ মিনিটে উপজেলার মুড়ইল ইউনিয়নের দোগাছি-ছয়ঘড়িয়া গ্রামে বিমানটি অবতরণ করে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মো. নূর ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, যান্ত্রিক ত্রুটির কারণে বিমানবাহিনীর পিটি-৬ নামের একটি প্রশিক্ষণ বিমান বগুড়ার এরুলিয়া বিমানবন্দর-সংলগ্ন এলাকায় জরুরি অবতরণ করে। ওই বিমানের দুজন বৈমানিক নিরাপদ ও সুস্থ আছেন।

গ্রামের আলুখেতের মধ্যে বিমান অবতরণের খবর পেয়ে আশপাশের গ্রাম থেকে উৎসুক জনতা সেখানে ভিড় করে। খবর পেয়ে কাহালু থানার পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ উৎসুক জনতার ভীড় সামলাতে কাজ করে। পরে বিমানবাহিনীর অন্য আরেকটি বিমান ঘটনাস্থলে যায়।

কাহালু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, বিমানবাহিনীর বিমানটি প্রশিক্ষণের জন্য আকাশে উড্ডয়নের পর সকাল ১০টা ৪০ মিনিটে আলুখেতে জরুরি অবতরণ করে। বিমানটিতে থাকা দুজন বৈমানিক অক্ষত আছেন।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত