ঢাকা, মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ফরিদপুরে ধানক্ষেত থেকে মানবদেহের হাড় উদ্ধার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ০০:০০  
আপডেট :
 ০১ ডিসেম্বর ২০২২, ০০:১৪

ফরিদপুরে ধানক্ষেত থেকে মানবদেহের হাড় উদ্ধার
ধানক্ষেতে তরুণের দেহের হাড়গোড়। ছবি: প্রতিনিধি
ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের মধুখালী উপজেলায় একটি ধানক্ষেত থেকে আল-আমীন (১৭) নামের এক তরুণের মরদেহের হাড় উদ্ধার করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার মেগচামী ইউনিয়নের বনগ্রাম এলাকার একটি বিলের ধানক্ষেত থেকে ওই তরুণের দেহের হাড়গোড় উদ্ধার করা হয়।

হাড়গোড় উদ্ধার হওয়ার পর হাড়ের সাথে থাকা প্যান্টের বেল্ট দেখে আল আমিনের হাড় বলে সনাক্ত করে তার স্বজনেরা।

এলাকাবাসি জানায়, রাজবাড়ী বালিয়াকান্দির একটি মুরগীর ফার্মের কর্মচারি ছিলেন আল আমিন। ফার্ম থেকে সে নিখোঁজ হওয়ার ৮৪ দিন পর তার হাড়গোড় উদ্ধার করেছে পুলিশ। আল আমিন রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের আকিদুল মোল্যার ছেলে।

জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রাতের খাওয়া-দাওয়া শেষে মুরগীর ফার্মেই ঘুমায় আল-আমীন। পরদিন সকালে আর তাকে পাওয়া যায়নি। পরে তার সন্ধান না পাওয়ায় গত ১১ সেপ্টেম্বর বালিয়াকান্দি থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন আল আমিনের বাবা মো. আকিদুল মোল্লা। বালিয়াকান্দি থানার নিখোঁজ ডায়েরি নং- ৪৫৩/২২।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, উপজেলার মেগচামী ইউনিয়নের বিল সিংহনাথ মৌজার একটি ধান ক্ষেতে হাড়গোড় পড়ে থাকতে দেখে দুপুরে খবর দেয় স্থানীয়রা। পরে সেখানে উপস্থিত হয়ে হাড় উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মর্গে পাঠানো হয়েছে। এ সময় রাজবাড়ী ও ফরিদপুর জেলার উর্ধতন পুলিশ কর্মকর্তা, সিআইডি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

রাজবাড়ী সিআইডির ইন্সপেক্টর জিল্লুর রহমান বলেন, হাড় উদ্ধার করে মধুখালী থানা পুলিশ ফরিদপুর মর্গে প্রেরণ করেছেন। সেখান থেকে ডিএনএ টেস্ট করে নিশ্চিত হওয়া যাবে।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত