ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

যশোরে ৯ ডাকাত আটক, অস্ত্র স্বর্ণালঙ্কার উদ্ধার

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ১৯:২৯

যশোরে ৯ ডাকাত আটক, অস্ত্র স্বর্ণালঙ্কার উদ্ধার
ছবি: প্রতিনিধি
যশোর প্রতিনিধি

যশোরের মণিরামপুর উপজেলার কোদলাপাড়ায় ডাকাতির ঘটনায় আট জন ডাকাতসহ মোট ৯ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার গভীর রাতে যশোর ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি ওয়ানস্যুটার, দুই ভরি স্বর্ণালংকার এবং ডাকাতির কাজে ব্যবহৃত জিনিষপত্র উদ্ধার করে।

বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিবি পুলিশের ওসি রুপন কুমার সরকার।

ব্রিফিংয়ে তিনি জানান, গত ২৬ নভেম্বর রাতে মণিরামপুর উপজেলার কোদলাপাড়া গ্রামের মশিউর রহমানে বাড়িতে একদল ডাকাত হানা দেয়। এ ঘটনায় মণিরামপুর থানায় মামলা হলে ডিবি পুলিশ ডাকাতদের ধরতে অভিযান শুরু করে। বুধবার রাতে যশোর ও খুলনার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ৮ সদস্যকে একটি ওয়ান স্যুটার গান, লুট করা দুই ভরি স্বর্ণালংকার ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিষপত্র উদ্ধার করা হয়। এছাড়া লুট করা সোনার অলংকার কেনার অভিযোগে এক জুয়েলার্স ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

ওসি আরো জানান, আটককৃতরা আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় চুরি ডাকাতির একাধিক মামলা রয়েছে। আটককৃতদের বৃহস্পতিবার বিকেলে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলো, যশোর সদর উপজেলার কৃষ্ণবাটি গ্রামের জাকির, ঝিকরগাছা উপজেলার আশিংড়ি গ্রামের নূর ইসলাম, মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর গ্রামের লিটন শেখ, পাহুনটা গ্রামের মিন্টু ব্যাপারী, বলসা গ্রামের হুমায়ুন কবীর, কালকিনি উপজেলার চর দৌলতখান গ্রামের স্বপন সরদার, রাজবাড়ি সদর উপজেলার ব্রাহ্মণদিয়া গ্রামের আনোয়ার, গোপালগঞ্জের মকসেদপুর উপজেলার বাকসাখোলা গ্রামের সুরুজ শেখ ও খুলনার ছোট বয়রা শশ্মানঘাট এলাকার অসিম চন্দ্র কর্মকার।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/আরকে

  • সর্বশেষ
  • পঠিত