ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

পল্টনে দেশীয় অস্ত্র ও পুলিশি সরঞ্জামসহ গ্রেপ্তার ৪

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ১৯:৩১  
আপডেট :
 ০১ ডিসেম্বর ২০২২, ১৯:৩৩

পল্টনে দেশীয় অস্ত্র ও পুলিশি সরঞ্জামসহ গ্রেপ্তার ৪
ছবি: নিজস্ব
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর পল্টন এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ভুয়া ডিবি পুলিশের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পল্টন মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- মোজাম্মেল হোসেন আপেল, রায়হান শেখ তিতাস, সালেহ আহমেদ ও মো. ইমারত হোসেন।

বুধবার গুলিস্তানের জিপিও’র প্রধান গেটের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি খাকি রংয়ের ডিবি লেখা জ্যাকেট, একটি হ্যান্ডকাফ, একটি ওয়াকিটকি, একটি চাকু, একটি খেলনা পিস্তল, একটি পুলিশ লেখাযুক্ত হোল্ডার লাইট, একটি চ্যানেল আই লেখাযুক্ত কাগজ, একটি পুলিশ লেখাযুক্ত কাগজ, গাড়ির দুইটি নকল নম্বর প্লেট ও একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

পল্টন থানার ওসি মো. সালাউদ্দিন মিয়া জানান, জিপিও’র প্রধান গেইটের সামনে কতিপয় ব্যক্তি মাইক্রোবাসে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের উদ্দেশ্যে অবস্থান করছে বলে তথ্য পেয়ে অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে চারজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন, তারা গাড়ির নম্বর প্লেট পরিবর্তন করে ভুয়া ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের আশেপাশে অবস্থান নেয়। পরে বিভিন্ন ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান থেকে সাধারন মানুষ বের হলে তাদের ভয়ভীতি দেখিয়ে গাড়িতে তুলে নিতেন। এরপর তাদের কাছ থেকে টাকা, মোবাইল ফোন ও মূল্যবান জিনিসপত্র জোর করে ছিনিয়ে নিতেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ জার্নাল/সুজন/এমএস

  • সর্বশেষ
  • পঠিত