ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

মুন্সীগঞ্জে ককটেল বিস্ফোরণে পুলিশ আহত

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২২, ২৩:১৯

মুন্সীগঞ্জে ককটেল বিস্ফোরণে পুলিশ আহত
ঢাকা-দোহার বাইপাস সড়ক। ছবি: প্রতিনিধি
মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-দোহার বাইপাস সড়কে ককটেল বিস্ফোরণ, মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও অটোরিকশা ভাঙচুর হয়েছে। এ সময় শ্রীনগর থানার এক উপপরিদর্শককে (এসআই) মারধর করা হয়েছে বলে দাবি পুলিশের।

বৃহস্পতিবার রাত সোয়া ৮টার দিকে উপজেলার কুশুরীপাড়ায় বাইপাস সড়কের মোড়ে এ ঘটনা ঘটে বলে দাবি করেছে পুলিশ। আহত এসআই মো. সাইফুলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শ্রীনগর থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, বিএনপি নেতাকর্মীরা মিছিল বের করে ওই ঘটনা ঘটিয়েছে।

ওসি জানান, কারাবন্দি দলীয় নেতাকর্মীদের মুক্তির দাবিতে আজ রাতে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি। মিছিলটি ঢাকা-দোহার বাইপাস সড়কের মোড়ে পৌঁছালে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় মিছিলকারীরা। এ ছাড়া ব্যাটারিচালিত দুটি অটোরিকশা ভাঙচুর করে তারা।

ওসি আরও জানান, খবর পেয়ে বাইপাস সড়কে দায়িত্বরত এসআই সাইফুলসহ কয়েকজন পুলিশ সদস্য সেখানে যান। এ সময় বিক্ষুব্ধ বিএনপির নেতাকর্মীরা এসআইকে মারধর করেন। ঘটনাস্থল থেকে ককটেল বিস্ফোরণের আলামত জব্দ করা হয়েছে।

এ বিষয়ে উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান বলেন, বিএনপির নেতাকর্মীরা কোনো মিছিল করেনি, তাই এমন ঘটনা আমাদের জানা নেই। এ ঘটনা মিথ্যা এবং পুলিশের মামলা সাজানোর নাটক।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/জিকে

  • সর্বশেষ
  • পঠিত