ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে নারীকে চাপা দিয়ে এক কিলোমিটার টেনে নিলো প্রাইভেটকার

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২২, ১৮:০৭  
আপডেট :
 ০২ ডিসেম্বর ২০২২, ১৮:১৯

রাজধানীতে নারীকে চাপা দিয়ে এক কিলোমিটার টেনে নিলো প্রাইভেটকার
প্রাইভেটকারের চাপায় নারী নিহত। ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় এক নারীকে চাপা দিয়ে এক কিলোমিটার টেনে নিয়ে যায় একটি প্রাইভেটকার। আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত নারীর নাম রুবিনা আক্তার (৫৫)। তিনি রাজধানীর তেজগাঁওয়ের বাসিন্দা। শুক্রবার (২ ডিসেম্বর) বিকেল সাড়ে চারটার দিকে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে।

মৃত রুবিনার বোনজামাই নুরুল আমিন বলেন, রুবিনা আক্তার আমার সঙ্গে মোটরসাইকেলযোগে তেজগাঁওয়ের বাসা থেকে তার বোনের বাসা হাজারীবাগে যাচ্ছিলেন। আমরা শাহবাগ জাদুঘরের সামনে পৌঁছালে পেছন থেকে একটি প্রাইভেটকার ধাক্কা দিয়ে ফেলে দিয়ে তাকে টেনেহিঁচড়ে নীলক্ষেত মোড় পর্যন্ত নিয়ে আসে।

তিনি আরও বলেন, আমি পেছন থেকে প্রাইভেটকারের চালককে ডাকতে ডাকতে এক কিলোমিটার চলে আসি। কিন্তু চালক গাড়ি থামাননি। পরে নীলক্ষেত মোড় এলাকায় আসলে আশপাশের লোকজন গতিরোধ করে চালককে গণধোলাই দেয়। গুরুতর আহত অবস্থায় রুবিনা আক্তারকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আমরা টিএসসি এলাকায় আড্ডা দিচ্ছিলাম। দেখলাম একটি প্রাইভেটকার একজন নারীকে টানতে টানতে নীলক্ষেত এলাকার দিকে নিয়ে যাচ্ছে। পরে আমরা কয়েকজন পেছন পেছনে নীলক্ষেত মোড় পর্যন্ত গিয়ে গুরুতর আহত অবস্থায় ওই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি। স্থানীয় লোকজন প্রাইভেটকারের চালককে গণধোলাই দিয়েছে। এতে তিনি আহত হয়েছেন। তাকেও ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগের তার চিকিৎসা চলছে।

যিনি গাড়ি চালাচ্ছিলেন তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের এসোসিয়েট প্রফেসর জাফর শাহ। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর গোলাম রব্বানী জানান, ২০০৭/২০০৮ সালের দিকে নৈতিক স্থলনজনিত কারণে তার বিরুদ্ধে অভিযোগ প্রমানিত হওয়ায় তাকে চাকুরীচ্যুত করা হয়। তার সঙ্গে বিশ্ববিদ্যালয়ের কোনো সম্পর্ক নেই।

এ বিষয়ে শাহবাগ থানার বাবুপুরা ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক আরিফ হোসেন বলেন, আমরা খবর পেয়ে ঢাকা মেডিকেলে আসি এবং একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয়েছে। মোটরসাইকেলে থাকা ওই নারী চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত জাফর শাহ নামে এক ব্যক্তি জরুরি বিভাগে চিকিৎসাধীন।

বাংলাদেশ জার্নাল/সুজন/রাজু

  • সর্বশেষ
  • পঠিত