ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ, বেশ কয়েকজন আটক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ১৯:৫২  
আপডেট :
 ০৩ ডিসেম্বর ২০২২, ২০:৩৯

পল্টনে বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ, বেশ কয়েকজন আটক
ককটেল বিস্ফোরস্থল। সংগৃহীত ছবি

বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। শনিবার সন্ধ্যার পর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সড়কের ফাঁকা জায়গায় একটি ককটেল বিস্ফোরিত হয়।

তবে কে বা কারা এ বিস্ফোরণ ঘটায় সে বিষয়ে কিছু জানা যায়নি। ঘটনার পর বেশ কয়েকজনকে আটক করেছে পল্টন থানা পুলিশ।

বিএনপির দপ্তরের সংযুক্ত থাকা কেন্দ্রীয় নেতা তারিকুল ইসলাম বলেন, সন্ধ্যার পর পার্টি অফিসের সামনে ফাঁকা জায়গায় রাস্তায় একটা ককটেল বিস্ফোরণ হয়েছে বলে শুনেছি।

পল্টন মডেল থানার ওসি সালাউদ্দিন মিয়া বলেন, সন্ধ্যা ৬টা ১০ মিনিটের দিকে একটি ককটেলের বিস্ফোরণ ঘটে। এতে কেউ আহত হয়নি। ঘটনার তদন্ত চলছে।

তিনি আরও জানান, বেশ কয়েকজনকে আটক করা হয়েছে। যদি কেউ অপরাধী না হয় তাহলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাদের ছেড়ে দেয়া হবে।

ডিএমপি’র মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান বলেন, ককটেল বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে নয়াপল্টনে আসলেই কী ঘটেছে সে বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্তের স্বার্থে আমরা বেশ কয়েকজনকে আটক করেছি।

ডিএমপি’র মতিঝিল বিভাগের ডিসি হায়াতুল ইসলাম খান। সংগৃহীত ছবি

তিনি বলেন, জনমতে আতঙ্ক তৈরি করা এবং সমাবেশকে কেন্দ্র করে নয়া পল্টনে যাতে কোনো ধরনের অপ্রীতিকার ঘটনা না ঘটে তার জন্য আমরা সতর্ক রয়েছি।

নয়া পল্টন থেকে ১০-১৫ জনকে আপনার আটক করেছেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ১০-১৫ জন আটক কিনা সেটা এই মুহূর্তে বলতে পারছি না। তবে বেশ কয়েকজনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত