ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের চালককে গুলি

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২২, ১০:৫০  
আপডেট :
 ০৪ ডিসেম্বর ২০২২, ১৬:৩২

জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের চালককে গুলি
প্রতীকী ছবি

ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান কনক কান্তি দাসের ব্যক্তিগত গাড়িচালক বিশ্বজিৎ শর্মাকে (৩৭) গুলি করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) দিবাগত রাতে বিশ্বকাপ ফুটবল খেলা দেখে বাড়িতে প্রবেশের সময় তার ওপর গুলি চালায় দুর্বৃত্তরা।

ঘটনাটি ঘটেছে রাত আড়াইটার দিকে ঝিনাইদহ শহরের হামদহ আলফালাহ হাসপাতালের পেছনে। বিশ্বজিৎ শর্মা হামদহ এলাকার জয় গোপাল শর্মার ছেলে।

জানা গেছে, বিশ্বজিৎ শর্মা সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কনক কান্তি দাসের হামদহে অবস্থিত বাসায় আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়ার খেলা দেখছিলেন। বিরতির সময় নিজ বাসায় ফিরছিলেন।

বাড়িতে প্রবেশের সময় অজ্ঞাত দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। গুলিবিদ্ধ হয়ে বাসার গেটের সামনে বিশ্বজিৎ লুটিয়ে পড়েন। তাকে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য রাত ৩টার দিকে ঢাকায় পাঠানো হয়।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাজিব কুমার চক্রবর্তী জানান, বিশ্বজিতের পেটের বাম দিকে গুলি করা হয়েছে। গুলিটি পেটের ভেতরেই রয়ে গেছে। অনেক রক্তক্ষরণ হওয়ায় তাকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, ‘খবর পেয়ে আমি ঘটনাস্থল পরিদর্শন করি। সেখান থেকে দুই রাউন্ড পিস্তলের গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে খুব কাছ থেকে তাকে গুলি করা হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করা হতে পারে বলে মনে করা হচ্ছে।’

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত