ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সাভারে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার মূল আসামি গ্রেপ্তার

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ০৭ ডিসেম্বর ২০২২, ১৮:৪৭

সাভারে বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যার মূল আসামি গ্রেপ্তার
গ্রেপ্তার হওয়া নারী। ছবি: প্রতিনিধি

সাভারে ৭৩ বছরের এক বৃদ্ধাকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় মূল আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভোর রাতে সাভার পৌর এলাকার ডগরমোড়া সিআরপি থেকে তাকে গ্রেপ্তার করে সাভার মডেল থানা পুলিশ। দুপুরে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ হিল কাফি।

পুলিশ জানায়, চলতি বছরের ২৮ জুন সাভারের বিনোদবাইদ এলাকায় ছদ্মবেশী এক বোরখাপড়া নারী বাড়িওয়ালি হাজেরা খাতুনের বাসা ভাড়া নেয়ার জন্য যান। পরে তার রুমে প্রবেশ করে হাজেরা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান তিনি। এরপর ওই নারীর পরিবার সাভার মডেল থানায় অজ্ঞাত আসামিদের নামে একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ আরও জানায়, বুধবার ভোরে সাভারের ডগরমোড়া এলাকা থেকে উন্নত প্রযুক্তি ব্যবহার করে হত্যাকারী নারী মমতাজ পারভীনকে গ্রেপ্তার করা হয়। তবে হত্যাকাণ্ডের সাথে আরও কেউ জড়িত আছে কিনা এবং কি উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড তা তদন্তের স্বার্থে জানাতে চাননি পুলিশ। পরে তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার হওয়া নারী ফেনী জেলার সদর থানার নতুনবাড়ি এলাকার ফয়েজ আহমেদের স্ত্রী। তিনি সাভারের ডগরমোড়া সিআরপি হাফিজুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত