ঢাকা, বুধবার, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ২৫ মাঘ ১৪২৯ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

  লক্ষ্মীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৮ ডিসেম্বর ২০২২, ০৫:৫৮

লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল
লক্ষ্মীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল। ছবি: প্রতিনিধি
লক্ষ্মীপুর প্রতিনিধি

বিএনপির অপরাজনীতি ও নৈরাজ্যের বিরুদ্ধে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ।

বুধবার রাতে শহরের উত্তর তেমুহনী থেকে মিছিলটি বের হয়ে বাজার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে দক্ষিণ তেমুহনী গিয়ে সংক্ষিপ্ত সমাবেশ মিলিত হয় তারা।

এ সময় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ প্রমুখ।

বক্তারা বলেন, বিএনপি জামায়েতের কোন নেতাকর্মীকে মাঠে নামতে দেয়া হবে না। যে কোন মূল্যে তাদেরকে প্রতিহত করতে আমাদের মাঠে থাকতে হবে। বিএনপি জামায়েতের লোকজন যাতে মাথাচাড়া দিতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে। লক্ষ্মীপুরের আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ ও শ্রমিকলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আছে। তারা বিএনপির সকল অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

উল্লেখ্য, ঢাকার নয়াপল্টনে বিএনপির প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানিকে গ্রেপ্তারের পর থেকে লক্ষ্মীপুর শহরে লাঠি হাতে মোহড়া দিয়েছে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। এর আগে বিকেলে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলোচনা সভা করে সদর থানা আওয়ামী লীগ।

এদিকে, এ্যানিকে গ্রেপ্তারের প্রতিবাদে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি। এ সময় এ্যানিসহ বিএনপির শীর্ষস্থানীয় নেতাদের গ্রেপ্তারের প্রতিবাদ জানান তারা।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত