ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

নয়াপল্টনের অলিগলিতে পুলিশি টহল

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২২, ০৯:০৯

নয়াপল্টনের অলিগলিতে পুলিশি টহল
ছবি: সংগৃহীত
নিজস্ব প্রতিবেদক

ঢাকায় বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে অতিরিক্ত নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়েছে নয়াপল্টনে। নয়াপল্টনে প্রবেশকারী বিভিন্ন সড়ক ব্যারিকেড দিয়ে বন্ধ করা হয়েছে।

শুক্রবার রাত থেকে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের গেটে তালা দেয়া হয়। কাকরাইলের নাইটিঙ্গেল মোড় থেকে ফকিরাপুল পর্যন্ত সড়ক বন্ধ। নয়াপল্টনের অলিগলিতেও পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন। কেন্দ্রীয় কার্যালয়ের সামনেও পুলিশ মোতায়েন দেখা যায়।

নয়াপল্টন এলাকায় চলতে গিয়ে পুলিশের জেরা ও তল্লাশির মুখে পড়তে হয়েছে অনেককে। সেখান থেকে অন্তত চারজনকে আটক করেছে পুলিশ। দিনভর দেখা যাবে এই পুলিশি টহল।

গতকাল দুপুরে নয়াপল্টন এলাকা পরিদর্শনে যান ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) বিপ্লব কুমার সরকার। এক প্রশ্নের জবাবে তিনি সাংবাদিকদের বলেন, জনগণের নিরাপত্তা নিশ্চিত করতেই নয়াপল্টন এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) আবুল হাসান বলেন, সকাল থেকেই তিনি নয়াপল্টন এলাকায় দায়িত্ব পালন করছেন। এই এলাকায় কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে তারা তৎপর রয়েছেন। নিরাপত্তার কারণে এই এলাকায় সন্দেহজনকভাবে কাউকে ঘোরাঘুরি করতে দেখলে তারা তল্লাশি করছেন। নাইটিঙ্গেল মোড় থেকে চারজনকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত