ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২২, ১০:৫৫

ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতে নিহত ১
সাভার মডেল থানা। ছবি: প্রতিনিধি

সাভারে ব্রাজিলের খেলাকে কেন্দ্র করে ছুরিকাঘাতের ঘটনায় মো. হাসান মিয়া (২০) নামের একজন শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শনিবার ভোর সাড়ে চার টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ।

এসআই সুদীপ কুমার গোপ জানান, ব্রাজিলের খেলা শেষে শুক্রবার রাত ১২টার সময় সাভারের ডগড়মোরা স্কুলের সামনে এঘটনা ঘটে। এই ঘটনার সাথে জড়িত ঘাতকের পরিচয় পাওয়া যায় নি।

নিহত হাসান সাভারের ডগড়মোরা এলাকায় ভাড়া থেকে একটি জুতার কারখানায় চাকরি করতেন বলে জানা গেছে। তবে হাসান ও আহতের বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

পুলিশ জানায়, ব্রাজিলের খেলা শেষে হারজিত নিয়ে বাকবিতণ্ডা হয়। বাকবিতণ্ডার এক পর্যায়ে হাসানকে ছুরিকাঘাত করেন ক্ষিপ্ত ফুটবলের এক দর্শক।

এ সময় হাসানের বন্ধু এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করা করে পালিয়ে যায় ঘাতক। পরে তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন।

এনাম মেডিকেল কলেজের ইমার্জেন্সি ডাক্তার জানান, রাত ১২টা ৪৫ মিনিটে তাদের হাসাপাতালে হাসানকে নিয়ে আসা হয়। তার কোমড়ে দুইটি গভীর ক্ষতের চিহ্ন রয়েছে। হাসপাতালে তার ঠিকানা ব্যবহার করা হয়েছে সাভারের ডগড়মোরা এলাকায়। তার সাথে কয়েকজন বন্ধু এসেছিলো।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত