ঢাকা, বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

গোলাপবাগে মোবাইল নেটওয়ার্ক পেতে বিড়ম্বনা

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২২, ১৩:১৬  
আপডেট :
 ১০ ডিসেম্বর ২০২২, ১৩:৪৫

গোলাপবাগে মোবাইল নেটওয়ার্ক পেতে বিড়ম্বনা
সমাবেশে উপস্থিত মানুষ। ছবি: প্রতিনিধি
নিজস্ব প্রতিবেদক

বিএনপির গোলাপবাগের সমাবেশে বিএনপি নেতাকর্মীদের মোবাইল নেটওয়ার্ক নিয়ে ঝামেলা পোহাতে হচ্ছে। শুক্রবার রাত থেকে সেখানে নেতাকর্মীদের জমায়েত হওয়ার পর থেকেই নেটওয়ার্ক পেতে সমস্যা হয় বলে জানান তারা। অনেককে ফেসবুকে লাইভ করতে দেখা গেছে। শনিবার সকাল থেকে ভিড় বাড়ার সঙ্গে মোবাইল নেটওয়ার্ক পেতে সমস্যা দেখা দেয়। ইন্টারনেটও পাওয়া যাচ্ছে না।

শনিবার সকালে নির্ধারিত সময়ের ৪৫ মিনিট আগেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে ঢাকা বিভাগীয় গণসমাবেশ শুরু করে বিএনপি। নির্ধারিত সময় অনুসারে বেলা ১১টায় গোলাপবাগ মাঠে সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সোয়া ১০টাতেই সমাবেশ শুরু করে দেয়া হয়।

অনেক নাটকীয়তার পর শুক্রবার বিকেলে সায়েদাবাদ বাস টার্মিনালের কাছে গোলাপবাগ মাঠে সমাবেশের অনুমতি পায় বিএনপি। কিছুক্ষণের মধ্যেই দলটির নেতাকর্মীরা মাঠে ঢুকতে শুরু করেন ও সমাবেশের প্রস্তুতি শুরু নেন।

সমাবেশে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলটির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন। সমাবেশ সঞ্চালনা করছেন ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত