ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৩ মিনিট আগে
শিরোনাম

জয়পুরহাটে বিজিবি-বিএসএফের মৈত্রী ফুটবল টুর্নামেন্ট

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ১২ ডিসেম্বর ২০২২, ২০:৫৮

জয়পুরহাটে বিজিবি-বিএসএফের মৈত্রী ফুটবল টুর্নামেন্ট
বিজিবি-বিএসএফের মৈত্রী ফুটবল টুর্নামেন্ট। সংগৃহীত ছবি

বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফের মধ্যে মহান বিজয় দিবস উপলক্ষে জয়পুরহাটে মৈত্রী ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেলে জয়পুরহাট জেলা স্টেডিয়ামে জয়পুরহাট-২০ বিজিবির আয়োজনে এ টুর্নামেন্টে বাংলাদেশ বিজিবির জোয়ানরা এবং ভারতের বিএসএফ জোয়ানরা অংশ নেন। খেলাটি উপভোগ করতে স্টেডিয়ামের গ্যালারিতে হাজার হাজার দর্শক উপস্থিত হন।

খেলায় নির্ধারিত সময়ে কোনো গোল করতে পারেনি দুই দল। পরে দুই দলের আলোচনা করে ট্রাইব্রেকারে না গিয়ে খেলাটি ড্র হিসেবে সমাপ্ত ঘোষণা করা হয়।

পরে দুই দলের খেলোয়ারদের মাঝে ট্রফি ও পুরস্কার তুলে দেন স্থানীয় সংসদ সদস্য সামছুল আলম দুদু।

এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ বিজিবির পশ্চিম রিজিয়ন রংপুর সদর দপ্তরের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান, ভারতের বিএসএফের নর্থ বেঙ্গল ফ্রন্টিয়ার কমান্ডার শ্রী অজয় সিং, জয়পুরহাট জেলা প্রশাসক সালেহীন তানভিন গাজী, জয়পুরহাট-২০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল রফিকুল ইসলামসহ রাজশাহী, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও সেক্টরের কমান্ডারগণ ।

বাংলাদেশ বিজিবির পশ্চিম রিজিয়ন রংপুর সদর দপ্তরের রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান জানান, বাংলাদেশ ও ভারতের সীমান্তরক্ষী বাহিনী বিজিবি-বিএসএফের মধ্যে পারস্পরিক বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও সুদৃঢ় করতে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। এ টুর্নামেন্টের মাধ্যমেদশের বাহিনীর মাঝে সম্পর্ক আরও সুদৃঢ় হবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

বাংলাদেশ জার্নাল/নুসরাত/আরকে

  • সর্বশেষ
  • পঠিত