ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

চকরিয়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৩৯তম শাখার উদ্বোধন

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৮ ডিসেম্বর ২০২২, ১৯:১৮

চকরিয়ায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৩৯তম শাখার উদ্বোধন
১৩৯তম শাখার আনুষ্ঠানিক উদ্বোধন

কক্সবাজার জেলার চকরিয়াতে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর ১৩৯তম শাখার কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে।

বুধবার (২৮ ডিসেম্বর) কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম প্রধান অতিথি হিসেবে এই শাখার উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল করিম সাঈদী এবং চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের এসইভিপি ও চট্টগ্রাম আঞ্চলিক প্রধান রাশেদ সরওয়ার। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান মো. সামছুদ্দোহা (শিমু)।

তাছাড়া উদ্বোধনী অনুষ্ঠানে বহদ্দার হাট মাদধাসার প্রিন্সিপাল মাওলানা মোহাম্মদ হোসাইন, ইউনিক হাসপাতালের ব্যবস্থপনা পরিচালক আখতার হোসেন, চকরিয়া প্রেস ক্লাবের নির্বাহী সদস্য কে এম নাসির উদ্দিন এবং পেকুয়া ইউনিয়ন পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান অ্যাডভোকেট উম্মে কুলসুম মিনু বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম বলেন, ব্যাংক একটি সেবা প্রতিষ্ঠান, আর এই সেবা প্রতিষ্ঠান হিসেবে সমাজের সর্বস্তরের মানুষকে ব্যাংকিং সেবার আওতায় নিয়ে আসবে বলে আমাদের বিশ^াস। শাহ্জালাল ইসলামী ব্যাংকের চকরিয়া শাখার মাধ্যমে এই এলাকার কৃষি থেকে শুরু করে সর্বক্ষেত্রে উল্লেখযোগ্য পরিমাণ অবদান রাখবে। তাছাড়া বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হওয়ার জন্য ব্যাংকিং সেক্টরের অবদান উল্লেখযোগ্য। চকরিয়া অঞ্চলের ক্ষুব্ধ ও বৃহৎ সব ধরনের ব্যাবসায়ীদের পাশে থাকার জন্য ব্যাংক কর্তৃপক্ষের নিকট তিনি আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ফজলুল করিম সাঈদী বলেন, করোনাকালীন সময়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক অনেক জনসেবামূলক কার্যক্রম পরিচালনা করেছে যা, অত্যন্ত প্রশংসনীয়। তিনি আরও বলেন, আমরা বিশ্বাস করি শাহ্জালাল ইসলামী ব্যাংক চকরিয়াতে পূর্ণ আস্থার সাথে তাদের ব্যবসা-বাণিজ্য পরিচালনা করবে।

চকরিয়া পৌরসভার মেয়র জনাব আলমগীর চৌধুরী বলেন, চকরিয়া অঞ্চলের ব্যবসা-বাণিজ্যের সম্পধসারণে শাহ্জালাল ইসলামী ব্যাংক আরও অধিকতর ভূমিকা রাখবে বলে তিনি তার বক্তব্যে আশা ব্যক্ত করেন। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে ব্যাংকের সমৃদ্ধি কামনা করে পবিত্র কোরআন খতম, দুরূদ এবং দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত